নড়াইল মহিলা আ’লীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

0
150
নড়াইল মহিলা আ’লীগের ঈদ সামগ্রী বিতরণ

স্বপন কুমার দাস, (নড়াইল) সদর প্রতিনিধিঃ করোনা সংকটে নড়াইল মহিলা আ’লীগের উদ্যোগে গরিব, দিনমজুর ও দুস্থ নেতা-কর্মীদের মাঝে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে শহরের আলাদাতপুরে সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের জেলা সেক্রেটারি ইসমত আরার বাসভবনে ৫০ জন অসহায়,দুস্থ মহিলা আ’লীগ নেতা-কর্মীর মাঝে এ খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আরওপড়ুন>>>পিরোজপুরের কাউখালীতে পলাতক আসামী গ্রেফতার

এ খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন মহিলা আওয়ামীলীগের জেলা সভাপতি রাবেয়া ইউসুফ,সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট রওশন আরা কবির লিলি, মহিলা আওয়ামীলীগের জেলা সেক্রেটারি ইসমত আরা প্রমূখ।

আরওপড়ুন>>>যশোরে ফের চাঙ্গা মদ বেঁচাকেনার সিন্ডিকেট

খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে- পোলাও’র চাল,সেমাই,দুধ, চিনি, তেল, শাড়ি, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার। এছাড়া নৌকা প্রতীকের ব্যাচও প্রদান করা হয় ওয়ার্ড ও ইউনিয়ন সভাপতি-সেক্রেটারিকে।

আরওপড়ুন>>>সুনামগঞ্জ পৌর শহরে বন্ধুর হাতে বন্ধু খুন

নড়াইল পৌরসভার ২নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি মোসা: জেসমিন, মাইজাপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি ফরিদা বেগম, বাঁশগ্রাম ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সেক্রেটারি মোসা: রাণী বেগমসহ অন্যরা বলেন, জেলা মহিলা আ’লীগের পক্ষ থেকে করোনাকালীন সময়সহ বিভিন্ন উৎসব-অনুষ্ঠানে আমাদের সহযোগিতা করা হয়ে থাকে। বিভিন্ন সময়ে দেয়া সাহায্য-সহযোগিতায় আমরা উপকৃত হই। ঈদকে সামনে রেখে দেয়া খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী পেয়ে আমরা ভীষণ খুশি হয়েছি ।

সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের জেলা সেক্রেটারি ইসমত আরা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় কোভিড-১৯ মোকাবেলায় অসহায়,দিনমজুর ও দুস্থ মহিলা আ’লীগ নেতা-কর্মীর মাঝে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here