পরীক্ষিত ও দক্ষদেরই মনোনয়ন দেয়া হয়েছেঃ আমির হোসেন আমু এমপি

পরীক্ষিত ও দক্ষদেরই মনোনয়ন দেয়া হয়েছে

এ রহমান, ঝালকাঠিঃ ঝালকাঠি জেলা পরিষদে চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনিরকে মনোনয়ন দেয়ায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় শহরের টাউনহলস্থ জেলা কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
পরীক্ষিত ও দক্ষদেরই মনোনয়ন দেয়া হয়েছে
অনুষ্ঠানে ভার্চুয়ালী সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতা করেন আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪দলের মুখপাত্র ও সমন্বয়ক, শিল্পমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কিমিটর সভাপতি, সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপি।

আরও পড়ুন>>>রামপাল দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে ও দাবী আদায়ে কর্মবিরতি

এসময় তিনি বলেন, দলের জন্য ত্যাগী, পরীক্ষিত, সাংগঠনিক ব্যক্তিত্ব, দক্ষ ও বিচক্ষণ ব্যক্তিকেই মনোনয়ন দেয়া হয়েছে। যাতে তারা দাপ্তরিক কাজ সুষ্ঠভাবে সম্পন্ন করতে পারে। ছাত্রলীগ, যুবলীগ বা অল্পবয়সী কোন নেতাকে মনোনয়ন দেয়া হয়নি। বয়সের ভার না আসলে তাদের দায়ত্ব দিলে বিতর্কিত হবার আশঙ্কা থাকে। বয়সেরও একটা পরিপক্কতার ব্যাপার থাকে। গোয়েন্দা প্রতিবেদন, দলের জন্য পরিক্ষিত, দক্ষ, বিচক্ষনতার বিবেচনায় মনোনয়ন দেয়া হয়েছে।
পরীক্ষিত ও দক্ষদেরই মনোনয়ন দেয়া হয়েছে
জেলা আওয়ামীলীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে বক্তৃতা করেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি সিদ্দিকুর রহমান, সালাহ উদ্দিন আহমেদ সালেক, পৌরসভাপতি ও মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা সভাপতি আ. রশিদ হাওলাদার, সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর হাফিজ আল মাহমুদসহ যুবলীগ, ছাত্রলীগ এবং আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here