পাইকগাছায় পৃথক দুটি অপহরণ ঘটনায় নারী সহ আটক-৫

পাইকগাছায় পৃথক দুটি অপহরণ ঘটনায় নারী সহ আটক-৫

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছায় পৃথক দুটি অপহরণ ঘটনায় থানা পুলিশ ৩ নারী সহ ৫ অপহরণকারীকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। থানা পুলিশ সূত্রে জানাগেছে, রোববার বিকাল সাড়ে ৫টার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের ফকির মার্কেটের সামনে থেকে বাতিখালী গ্রামের আব্দুর রাজ্জাক সানার মেয়ে নার্গিস আক্তার (৩০) কে অপহরণ করে পাটকেলঘাটায় নিয়ে যায়।

রবিবার রাত আড়াই টার দিকে পাটকেলঘাটা থানার পার কুমেরা গ্রামের মৃত সুবোধ পালের ছেলে প্রণয় পালের রাইচ মিলের তৃতীয় তলা থেকে অপহত নার্গিসকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় ভিকটিমের পিতা রাজ্জাক সানা বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় মামলা করে। পুলিশ অপহরণকারী পারভীন খাতুন (৩০), সালমা বেগম (২৬) ও বেগম (৪২) নামে ৩ নারীকে আটক করেছে।

অপরদিকে উপজেলার রেজাকপুর গ্রামের অপুর গাজীর ছেলে হাবিবুর গাজী (২০) গত ১৪ এপ্রিল অপহত হয়। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে প্রথমে জিডি এবং পরবর্তীতে সাতক্ষীরা জেলার তালা থানার দেওয়ানীপাড়া গ্রামের মৃত শাহবুদ্দীন বিশ্বাসের ছেলে মফিজুল বিশ্বাস (৩০) ও জাফর বিশ্বাসের ছেলে শাওয়ান বিশ্বাস (২৫) কে আসামী করে থানায় মামলা করে। যার নং- ০১, তাং- ০১/১২/০২০ ইং।

এ ঘটনায় থানা পুলিশ মানিকগঞ্জ পুলিশের সহযোগিতায় মানিকগঞ্জের সিংগাইর থানার একটি ভাটা থেকে মফিজুল ও শাওয়ানকে আটক করে। আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে বলে ওসি এজাজ শফী জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here