পাইকগাছায় স্বামী পরিত্যাক্তা নারীকে ধর্ষণ: আটক-১

333
পাইকগাছায় স্বামী পরিত্যাক্তা

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছায় স্বামী পরিত্যাক্তা এক নারীকে ধর্ষণ করার অভিযোগে থানা পুলিশ বাবুল সরদার নামে এক ব্যক্তিকে আটক করেছে। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কাটাবুনিয়া গ্রামের মজিদ সরদারের মেয়ে পারভীন খাতুনকে ৭/৮ বছর পূর্বে যশোর জেলায় বিবাহ হয়। সেখানে তার একটি কন্যা সন্তান হয়। সন্তান জন্মের পর স্বামী-স্ত্রীর মনোমালিন্যের কারণে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। সেই থেকে পারভীন তার সন্তানকে নিয়ে পিতা-মাতার বাড়িতে বসবাস করছে। ২০১৫ সালে এভিডেভিটের মাধ্যমে একই এলাকার মৃত হাবিবুর রহমান সরদারের ছেলে বাবুল সরদারের সাথে বিবাহ হয়। এ বিবাহ বাবুল অস্বীকার করায় তার বিরুদ্ধে পারভীন আদালতে মামলা করে।

মামলাটি চলমান থাকা অবস্থায় ঘটনার দিন শুক্রবার রাত ১১টার দিকে পারভীন তার পিতার চাঁদখালীর লীজ ঘের থেকে বাড়ী আসছিল। পথিমধ্যে কাটাবুনিয়াস্থ জনৈক ব্যক্তির লীজ ঘের সংলগ্ন এলাকায় পৌছালে কেয়ারের রাস্তার ওপর বাবুল পারভীনকে জোরপূর্বক ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় পারভীন বাদী হয়ে বাবুলের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করেছে। যার নং- ২০, তাং ২১/১১/২০২০ ইং। এ ব্যাপারে থানার ওসি এজাজ শফী জানান, মামলার একমাত্র আসামী বাবুলকে শনিবার আটক করা হয়েছে এবং ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here