পাইকগাছা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন

279
পাইকগাছা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন
পুনরায় সভাপতি: আ: সাত্তার
সাধারণ সম্পাদক: সুকান্ত কুমার রায়

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ প্যানেল নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করেছে।

বৃহস্পতিবার সকালে আইনজীবী সমিতি মিলনায়তনে ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ৬৬জন ভোটারের মধ্যে ৬৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ১১ পদের বিপরিতে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। প্রাপ্ত ফলাফল অনুযায়ী নির্বাচনে সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগ প্যানেলের ৮ প্রার্থী এবং সভাপতিসহ বিএনপি প্যানেলের ৩ প্রার্থী জয় লাভ করেছে।

জিএম আব্দুস সাত্তার (৪২) ভোট পেয়ে পুনরায় সভাপতি নির্বাচিত হন। নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আবুল কালাম আজাদ ও জিএম আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক সুকান্ত কুমার রায়, যুগ্ম-সম্পাদক অজিৎ কুমার সরকার, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক সরদার সুবেহ সাদিক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শংকর কুমার ঢালী, লাইব্রেরী সম্পাদক সাইদুর রহমান মিঠু, সদস্য যথাক্রমে অনাদি কৃষ্ণ মন্ডল, সমরেশ চন্দ্র মন্ডল ও শেখ আবুল কালাম আজাদ। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, এ্যাড: মোজাফ্ফর হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here