পাইকগাছা উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত

পাইকগাছা উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছা উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে প্রেসক্লাব মিলনায়তনে কেন্দ্রীয় সদস্য ও উপজেলা জাপার আহবায়ক মোস্তফা কামাল জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা নাজনীন সুলতানা।

সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলা জাপার সভাপতি শফিকুল ইসলাম মধু। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন, জেলা জাপার সাধারণ সম্পাদক হাদিউজ্জামান হাদি, মহানগর সদস্য সচিব আলহাজ্ব মোশাররফ হোসেন, জেলা যুগ্ম-সম্পাদক জিএম বাবুল, মহিলা বিষয়ক সম্পাদক ফরিদা ইয়াসমিন ও নাজমা আক্তার।

সাংবাদিক কৃষ্ণ রায়ের পরিচালনায় বক্তব্য রাখেন জাপা নেতা ফরিদ উদ্দীন, মোবারক হোসেন, আশিক মাহমুদ ও মাসুদুর রহমান।

সম্মেলনে মোস্তফা কামাল জাহাঙ্গীরকে সভাপতি ও সামছুল হুদা খোকনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের উপজেলা এবং গাজী আব্দুস সামাদকে সভাপতি ও রবিউল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের পৌরসভা জাতীয় পার্টির কমিটি ঘোষণা করেন জেলা সভাপতি শফিকুল ইসলাম মধু।

সম্মেলন শেষে দুস্থ ও অসহায় নেতাকর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অতিথিবৃন্দ।

সম্মেলনে বক্তারা বলেন, দেশের মানুষ জাতীয় পার্টি সরকারে থাকা কালীন সময় শান্তিতে ছিল। জাতীয় পার্টির উন্নয়ন দেশের মানুষ এখনো স্মরণ করে। উপজেলা পরিষদ ব্যবস্থা পরিবর্তন সহ ৬৮ হাজার গ্রাম উন্নয়ন করে পার্টির প্রয়াত চেয়ারম্যান পল্লী বন্ধু উপাধি পেয়ে ছিলেন।

বিএনপি’র মাজা ভেঙ্গে গেছে উল্লেখ করে বক্তারা আরো বলেন, আওয়ামী লীগ নির্বাচনী ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে। নির্বাচনে এখন জনগণের ভোটের প্রয়োজন হয় না। আওয়ামী লীগ যে ভাবে দেশ পরিচালনা করছে, এভাবে দেশ চলতে পারে না। দেশের মানুষ পরিবর্তন চায়। আগামীতে আবারও জাতীয় পার্টি সরকার গঠন করবে উল্লেখ করে বক্তারা এজন্য সংগঠনকে শক্তিশালী এবং সু-সংগঠিত করার জন্য তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here