পালিয়ে থাকা পিকে হালদারের ৫-৬ ডর্জন গার্লফ্রেন্ড, চলছে অনুসন্ধান : দুদক

302
পিকে হালদারের-৫-৬ ডর্জন-গার্লফ্রেন্ড
প্রশান্ত কুমার হালদার

ডেক্স রিপোর্ট: দেশের ৩ হাজার ৬শ’ কোটি টাকা আত্মসাৎ ও পাচারের অভিযোগে কানাডার বেগম পাড়ায় পালিয়ে থাকা পিকে হালদারের ৫-৬ ডর্জন গার্লফ্রেন্ডের সন্ধান পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদক আইনজীবী মো. খুরশীদ আলম খান বিষয়টি  নিশ্চিত করেছেন। পিকে হালদারের এসব গার্লফ্রেন্ডদের অ্যাকাউন্টে কোটি কোটি টাকা লেনদেনের তথ্য পাওয়া গেছে বলেও জানান তিনি।

আজ রোববার (২০ ডিসেম্বর)  এসব কথা জানান দুদক আইনজীবী মো. খুরশীদ আলম খান।
তিনি বলেন, তদন্তে প্রমাণিত হলে তার গার্লফ্রেন্ডদের আসামি করা হবে।

বিষয়টি তদন্ত করার জন্য তদন্ত কর্মকর্তার (আইও) কাছে পাঠানো হবে। আর পরবর্তীতে হাইকোর্টের নির্ধারিত তারিখে বিষয়টি আদালতে উপস্থাপন করা হবে।

এসব গার্লফ্রেন্ডদের তালিকায় কারা আছেন জানতে চাইলে, জবাবে এই মুহূর্তে কারও নাম প্রকাশ করতে চাচ্ছি না, কারণ এদের বিষয়ে আরো অনুসন্ধান করা হবে বলে জানান দুদক আইনজীবী মো. খুরশীদ আলম খান।

দুদক আইনজীবী জানান, পিকে হালদারকে ধরতে এরইমধ্যে গ্রেফতারি পরোয়ানা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে ইন্টারপোলের কাছে পাঠানো হয়েছে। এর আগে পিকে হালদার দেশে ফিরতে চেয়েও ফেরেননি। এমনকি তার অবস্থান নিয়েও কেউ নিশ্চিত নন।

উল্লেখ্য  প্রশান্ত কুমার হালদার, ব্যাংক পাড়ায় পিকে হালদার নামে পরিচিত। তিনি বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান থেকে সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাৎ করে লাপাত্তা হয়েছেন। মাঝে একবার টাকা ফেরতের শর্তে দেশে ফিরতে চাইলেও দেশে ফিরলে গ্রেফতার হতে হবে হাইকোর্টের এমন আদেশের পর অসুস্থতার কথা বলে আর ফেরেননি তিনি।

জানা গেছে,  আত্মসাৎতের টাকায় কানাডার বেগম পাড়ায় বাড়ি করে রাজকীয় জীবন যাপন করছেন তিনি।

আরও পড়ুন>>>
ঢাকা রেঞ্জের মাননীয় ডিআইজির আগমনে যশোর পুলিশ সুপারের ফুলের শুভেচ্ছা

পিরোজপুরের কাউখালীতে সুনামের আয়োজনে সংখ্যালঘু অধিকার দিবস পালিত

যশোর শিক্ষাবোর্ডে শেখ রাসেল ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here