পিরোজপুরে বঙ্গবন্ধু পরিষদের নেতা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার হামলার প্রতিবাদে মানববন্ধন

321
পিরোজপুরে-হামলার-প্রতিবাদে-মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুর জেলা বঙ্গবন্ধু পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ও অবসর প্রাপ্ত সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার মোঃ শহিদুল ইসলামের উপর হত্যা প্রচেষ্টায় ডাকাতের হামলা ও মালামাল লুটের প্রতিবাদে বিচার চেয়ে মানবন্ধন কর্মসূচী পালন করা হয়।

আরও পড়ুন>>>যশোরের মণিরামপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

কাউখালীতে রবিবার (১৭ জানুয়ারী) উপজেলা সড়কে মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহণ করেন এলাকার চেয়ারম্যান সহ শত শত মানুষ। তারা দুস্ককৃতিকারী ডাকাতদের গ্রেফতার ও দ্রুত বিচারের দাবি জানান।

এ সময় ৪নং চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মাহামুদ খান খোকন বক্তব্য রাখেন।

আরও পড়ুন>>>খুলনায় সাংবাদিক পান্নুর বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

উল্লেখ্য গত ১০ জানুয়ারি বরিবার গভীর রাতে উপজেলার পারসাতুরিয়া গ্রামের শহিদুল ইসলামের ঘরে দরজা ভেঙ্গে ডাকাত দল প্রবেশ করে তাকে এলোপাথারী ভাবে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে একটি রুমের মধ্যে আটকে রাখে।

আরও পড়ুন>>>কুয়াশার তীব্রতায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ

ডাকাত দল ঘরে ৩টি আলমারি ভেঙ্গে নগদ ৩ লাখ ৯০ হাজার ও ৮ লাখ ৫৭ হাজার টাকার স্বর্ণালঙ্কার সহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে পরের দিন কাউখালী থানায় তার ভাই নজরুল ইসলাম বাচ্চু বাদী হয়ে অজ্ঞাত নামাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

শহীদুল ইসলামকে প্রথমে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় অবস্থার অবনতি ঘটলে পরে ঢাকায় একটি বেসরকারি হাসপালাতে চিকিৎসার জন্য নেওয়া হয়। এখনো সে সেই হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

আরও পড়ুন>>> যশোরের বাঘারপাড়ায় অজ্ঞাত কিশোরের মরদেহ উদ্ধার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here