যশোরে নাভারন হাইওয়ে থানা পুলিশ সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ

16
পুলিশ সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ যশোরে এক ব্যবসায়ীকে হত্যার হুমকি ও দোকানে জোর পুর্বক তালা মারা অভিযোগে নাভারন হাইওয়ে থানা পুলিশের সদস্য মিজানুর রহমানসহ দুই জনের বিরুদ্ধে কোতয়ালী থানায় অভিযোগ করেছেন ব্যবসায়ী ওমর সেলিম টগর।

তিনি শহরের ঘোপ নওয়াপাড়া রোডের মুজিবর রহমানের ছেলে এবং টি এস মেডিকেল কর্ণারের সত্বাধিকারী।

তিনি কোতয়ালী থানায় অভিযোগ করেন,পূর্ব পরিচয়ের সুত্র ধরে তিনি বকচর হুশতলার সেলিম রেজা ,বেজপাড়ার আনোয়ার হোসেন আনু এবং পুলিশ লাইনের বাসিন্দা জাহিদুল ইসলামের সাথে পুরাতন গাড়ি কেনা বেচার ব্যবসা শুরু করেন।

আরও পড়ুন>>>নড়াইলে কাকের খাবার হল নবজাতক শিশু

এক পর্যারে ওমর সেলিম টগর বুঝতে পারেন সেলিম রেজা , মিজানুর রহমান ও আনু ব্যবসার পুজি ব্যক্তি স্বার্থে ব্যবহার করছেন। ওমর সেলিম টগর তাদের সাথে ব্যবসা না করার সিদ্ধান্ত নিলে তারা সবাই ক্ষিপ্ত হন।
পুলিশ সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ
গত ২০ জুলাই রাতে কনস্টেবল মিজানুর রহমান ও সেলিম রেজা মিলে মুড়লী হুশতলার তারা মসজিদের পাশের দোকানে তালা মেরে দেন এবং ওমর সেলিম টগরকে দোকানে না যাবার হুমকি দেন । সুধু তাই নয় দোকানে গেলে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেন।
পুলিশ সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ
এব্যাপারে ওমর সেলিম টগর যশোর হাইওয়ে পুলিশের সহকারি পুলিশ সুপার কে অভিযোগ করলে তিনি জানান মিজানুর রহমানকে নানা অভিযোগে নাভারন হাইওয়ে থানা থেকে কক্সবাজারে বদলি করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here