পেট্রোলের দাম বেশী নেওয়ার প্রতিবাদ করায় সাংবাদিকের ক্যামরা কেড়ে নিল দোকানী

ডেক্স রিপোর্টঃ নড়াইলের নড়াগাতী থানার দেবদুন চেয়ারম্যানের মোড়ে দোকানী মোঃ ইয়াকুব কাজীর বিরুদ্ধে পেট্রোলের দাম বেশী নেওয়া ও কম দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনার প্রতিবাদ করায় জাতীয় দৈনিক মাতৃভূমির খবর পত্রিকার খুলনা বিভাগীয় ক্রাইম রিপোর্টার মোঃ তরিকুল ইসলামকে হেনস্থা ও ক্যামেরা কেড়ে নেয় ওই দোকানী।
 সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওইদিনই নড়াগাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।
স্থানীয়দের সহযোগীতায় সাংবাদিকের ক্যামেরা উদ্ধার করা হয়।
সাংবাদিক তরিকুল ইসলাম জানান, ওইদিন পেশাগত কাজ সেরে রিপন বিশ্বাস নামে অপর সহকর্মীসহ কালিয়া থেকে নড়াগাতীতে আসার সময় ওই স্থানে আসলে মোটরসাইকেলের তেল শেষ হলে ইয়াকুবের দোকান থেকে ১ লিটার বোতলজাত পেট্রোল নিলে দোকানী ১৩০ টাকা দাবী করেন। দাম বেশী চাওয়া প্রতিবাদ করায় এবং বোতলে এক লিটারের কম আছে বলায় ওই দোকানী অশোভন আচারনসহ শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং আমার ব্যবহৃত ক্যামেরা কেড়ে নেয়।এ ঘটনা আমি ফেসবুক লাইভেও শেয়ার করেছি এবং শুষ্ঠ বিচার দাবী করছি।
তিনি আরো বলেন, সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্যে কিছু অসাধু ব্যবসায়ী নির্দেশনা অমান্য করে বেপরোয়া হয়ে উঠেছে। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া জরুরী।
এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত সাহা বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
আরও এ বিষয়ে কালিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জহুরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন বিষয়টি তদন্ত করে অতি দ্রুত ব্যবস্থা নিবো বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here