পাইকগাছার ২২০ গৃহ ও ভূমিহীন পরিবারের স্বপ্ন বাস্তবায়নের দিন ২৩জানুয়ারি

প্রধানমন্ত্রী শুভ উদ্বোধন করবেন
পাইকগাছার আলোকদ্বীপ এলাকার গৃহ নির্মান প্রকল্প পরিদর্শন করেন ইউএনও পরিবার

পাইকগাছা (খুলনা )প্রতিনিধি :  শনিবার পাইকগাছার ২২০ গৃহ ও ভূমিহীন পরিবারের রঙিন স্বপ্ন বাস্তবায়নের দিন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার (২৩ জানুয়ারী ) দেশের অন্যসব ভূমিহীন পরিবারের মত পাইকগাছার এই ভূমিহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।
আরও পড়ুন>>>সাংবাদিক আফজালের মৃত্যুতে ঢাকা উত্তর সিটির মেয়রের শোক প্রকাশ

মুজিব বর্ষে দেশের একটি মানুষও গৃহহীন থাকবে না, এমন ঘোষণা দিয়েছেন মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয় প্রকল্প-২ (ক) শ্রেণী-এর আওতায় দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মাধ্যমে অত্র উপজেলার ২২০ ভূমিহীন পরিবারের জন্য নির্মাণ করা হয়েছে নান্দনিক ডিজাইনের উন্নতমানের রঙিন ঘর।
আরও পড়ুন>>>যশোরে চার হুন্ডি ব্যবসায়ী ইউএস ডলারসহ বিজিবির হাতে আটক

উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধায়নে, সহকারী কমিশনার (ভূমি) আরাফাতুল আলম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েসকে নিয়ে দীর্ঘ দিন নিরলস প্রচেষ্টা ও পরিশ্রম করে মান সন্মত ২২০টি রঙিন গৃহ নির্মাণ কাজ সম্পন্ন করেছেন।
আরও পড়ুন>>>যশোর পৌরসভা ভোট হবে আগের সীমানায়

প্রতিটি উপকারভোগী শনিবার থেকে ২শতক জমিসহ গৃহের আজীবন মালিকানা হচ্ছেন। গত বৃহস্পতিবার বিকালে আলোকদ্বীপ এলাকার আবাসন প্রকল্পের গৃহের সর্বশেষ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।
আরও পড়ুন>>>যশোর র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন উদ্যোগ মুজিব বর্ষের জন্য চির স্মরণীয় হয়ে থাকবে। দেশের মানুষের জন্য এত সুন্দর বাড়ী করার জন্য যে সুন্দর মনের দরকার হয় তা রয়েছে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর মধ্যে রয়েছে।
আরও পড়ুন>>>নড়াইল পৌর নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থীকে জাতীয়পার্টির সমর্থন

নান্দনিক ঘর দেখে মুগ্ধ হয়ে এ কথা বলেন, ইউএনও’র সহধর্মিনী নুসরাত নুর। তিনি বলেন, দেশের মানুষের জন্য এমন চ্যালেঞ্জিং ও সাহসী উদ্যোগ বিশ্বের কোন রাষ্ট্রপ্রধানরা নিয়েছে বলে জানা নেই।

এ সময় এসিল্যান্ড ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সহ অনেকেই উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here