রামপালে ভূমিহীন-গৃহহীনরা পেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার

7
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার

মেহেদী হাসান,রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ মুজিব শতবার্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী ঘোষিত গৃহহীনদের মাঝে জমিসহ বিনামূল্যে বসতঘর প্রদান করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০ টায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের বিভিন্ন জেলায় এসব বসতঘর হস্তান্তর করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার
সারাদেশের ন্যায় এদিন বাগেরহাটের রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের ঘর হস্তান্তর অনুষ্ঠানে সরাসরি যুক্ত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০ টি পরিবারকে বাড়ি হস্তান্তর করেন ।

আরও পড়ুন>>>দিনাজপুরের বিরামপুর পৌরসভা পরিদর্শন করলেন, জেলা প্রশাসক

সভায় উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার, বাগেরহাট-৪, আসনের সংসদ সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার
এসময় আরো উপস্থিত ছিলেন, খুলনা বিভাভীয় কমিশনার মোঃ জিল্লুর রহমান চৌধুরী, ডিআইজি খুলনা ড. খ. মহিদ উদ্দিন বিপিএম (বার), বাগেরহাটের জেলা প্রশাসক মো. আজিজুর রহমান, বাগেরহাটের পুলিশ সুপার আরিফুল হক, র‍্যাব-৬ খুলনা সদর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কামারুজ্জামান টুকু, রামপাল উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কবীর হোসেন, রামপাল সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দিন দিপু, সহকারী পুলিশ সুপার আসীফ ইকবাল, ওসি মোহাম্মদ সামসুদ্দীন, ওসি (তদন্ত) রাধ্যেশ্যাম। উপজেলা ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here