লোহাগড়ায় বিল্লাল বিশ্বাসের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল

181
ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল

রাশেদ জামান,(নড়াইল) লোহাগড়া: নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়ায় সুদখোরদের মারপিটে নিহত ট্রাক চালক বিল্লাল বিশ্বাস(৫৫) এর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(৬ ডিসেম্বর) বিকালে এ বিক্ষোভ মিছিল সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দিঘলিয়া ইউনিয়ন পরিষদের সামনে ইউনিয়নবাসীর আয়োজনে মাতুব্বর আইয়ুব হোসেন মৃধার সভাপতিত্বে  কার্যক্রম শুরু হয়।

এমানববন্ধনে ও সমাবেশে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ সৈয়দ বোরহান উদ্দিন, সমাজসেবক সৈয়দ আক্কেল আলী, মোঃ আবুল কালাম বিশ্বাস , শেখ নজরুল ইসলাম, নিহতের ছেলে বাপ্পি বিশ্বাস , রিপন সরদার।

রবিবার বিকালে কোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল দিঘলিয়া বাজার এলাকা প্রদক্ষিণ করে।
পরে ইউনিয়ন পরিষদের সামনে অনুষ্ঠিত মানবন্ধন ও সমাবেশে দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করে বিচারের মাধ্যমে ফাঁসি দিতে হবে বলেন বক্তারা ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দিঘলিয়া গ্রামের ইশারত বিশ্বাসের ছেলে বিল্লাল বিশ্বাস প্রতিবেশি বাবু খাঁর কাছ থেকে ৬০ হাজার এবং কালু বুড়ার কাছ থেকে ৩ লাখ টাকা টাকা সুদে ধার নেন। ওই সুদে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবু খাঁ ও কালু বুড়াসহ সঙ্গীয়রা বিল্লালকে পিটিয়ে হত্যা করে। এঘটনায় নিহতের ছেলে মোঃ বাপ্পি বিশ্বাস বাদী হয়ে লোহাগড়া থানায় ৭ জনকে আসামী করে গত ৪ ডিসেম্বর হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-০৫।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, হত্যাকান্ডের ঘটনায় এজাহারভূক্ত আসামী দিঘলিয়া গ্রামের মৃত জীবন বুড়ার ছেলে কালু বুড়াকে (৫৩) আটক করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন:
দেশব্যাপী সাংবাদিক ছাঁটাই বন্ধ ও নবম ওয়েজ বোর্ড বাস্তবায়ন করতে হবে
সুন্দরবনে গরানের পারমিট বন্ধ থাকায় হাজার হাজার বাওয়ালী চরম বিপাকে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here