রিপন অটোস টি-২০ ক্রিকেট: ফাইনালে আরএন রোড-প্রতিপক্ষ ঝিকরগাছা

0
83
ফাইনালে আরএন রোড-প্রতিপক্ষ ঝিকরগাছা
রিপন অটোস টি-২০ ক্রিকেট: ফাইনালে আরএন রোড-প্রতিপক্ষ ঝিকরগাছা

স্পোর্টস ডেস্ক যশোর : রিপন অটোস টি-২০ ক্রিকেট টুুর্নামেন্টের ফাইনালে ঝিকরগাছা ঈগলসকে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে আরএন রোড থান্ডার্স।

বৃহস্পতিবার (১৮ মার্চ) শামস্-উল-হুদা স্টেডিয়ামে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ঝিকরাগাছা ঈগলস ৫ উইকেটে রেল রোড লায়ন্সকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে। ১৯ মার্চ বেলা ১টায় মাঠে গড়াবে টুর্নামেন্টের ফাইনাল খেলা। খেলা শেষে যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

আরও পড়ুন>>>বাগেরহাটের মোল্লাহাটে ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

এদিকে গ্রুপ পর্বের শেষ ম্যাচে প্রথমবারের মতো ৫উইকেট দেখা পেয়েছে রেল রোড লায়ন্সের বাঁহাতি স্পিনার ইমন ফারাজি।

রেল রোড লায়ন্সের ১২২ রানের জবাবে ঝিকরগাছা ঈগলস ৭ বল ও ৫ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে।
জিতলেই ফাইনালে এমন ম্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় ঝিকরগাছা ঈগলসের অধিনায়ক অমিত কুমার নয়ন। অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করে ৪ওভারের মধ্য রেল রোড লায়ন্সের দুই ওপেনারকে সাজঘরে ফেরত পাঠান ঝিকরগাছা ঈগলসের বোলাররা।

আরও পড়ুন>>>আফগানিস্তানে সরকারি বাসে বোমা হামলায় ৩ জন নিহত 

তৃতীয় উইকেটে রাজ ও জাওয়াদ মো. রয়েন ৪৯ রান করে প্রাথমিক বিপর্যয় রোধ করে। তবে বাঁহাতি স্পিনার অমিত কুমার নয়ন ১১ রানের ব্যবধানে দুইজনকে সাজঘরে ফেরত পাঠালে বড় রানের স্বপ্ন শেষ হয়ে যায় রেল রোড লায়ন্সের। তবে শেষ দিকে দ্বিপ জ্যোতির অপরাজিত ২০ রানের সুবাদে শেষ পর্যন্ত ৯ উইকেটে ১২২ রান করতে পারে। দলের হয়ে রাজ ও রয়েন ২৭ রান করেন। রাজের ৩২ বলের ইনিংসে ছিল ৩চার ১ছয়ের মার। রয়েন ২৭ করতে খেরেন ১৮ বল। মারেন ৪টি চার ও ১টি ছয়।
বল হাতে অমিত কুমার নয়ন ৪ ওভারে ১৩ রানে ৩টি, আব্দুল মজিদ ও মোস্তাফিজুর রহমান বাশার ২টি করে উইকেট দখল করেন।

আরও পড়ুন>>>যশোরে স্ত্রীর লাঠির আঘাতে কৃষকের মৃত্যু

১২২ রানের জবাবে ব্যাট করতে নেমে শামীম ও সুকান্তের ৪০ ছাড়ানো ইনিংসে ১৮ ওভার ৫ বলে ৫ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। শামীম ৩৮ বলে ৫টি চার ও ১ছয়ে ৪৩, শুকান্ত বিশ্বাস ৪৩ বলে ৪টি চার ও ১টি ছয়ে ৪৬, নবাব ১৭ বলে ২২ রান করেন।

ঝিকরগাছার আউট হওয়া পাঁচটি উইকেটই দখল করেছেন বাঁহাতি স্পিনার ইমন ফারাজি। ইমন ৪ হাত ঘুরিয়ে দিয়েছেন ২০ রান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here