ফুলের শুভেচ্ছায় সিক্ত জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সাগর

0
173

নিজস্ব প্রতিনিধিঃ ফুলেল শুভেচ্ছায় সিক্ত যশোর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত দ্বিতীয় বারের ন্যায় কার্যনির্বাহী সদস্য জনাব মশিয়ার রহমান সাগর।

যশোর সদরের কাশিমপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত একজন চেয়ারম্যান হিসেবে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

৩১ শে জুলাই শনিবার সকাল থেকে রাত পর্যন্ত কাশিমপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সহ বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠন ও রাজনৈতিক দলসহ সামাজিক সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় নবনির্বাচিত জনাব মশিয়ার রহমান সাগরকে দ্বিতীয় বারের ন্যায় যশোর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সম্পাদক নির্বাচিত করায় বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ও যশোর জেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি সহ সকলের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান।

তিনি বলেন গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে বিজয়ী চেয়ারম্যান নির্বাচিত করেছিলেন তারপর থেকে সুখে-দুখে আমি আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি গত দিনগুলোতে আপনাদের পাশে যেভাবে ছিলাম আগামীতেও সুখে-দুখে আপনাদের পাশে থাকবো। এসময় তিনি সবার কাছে দোয়া চান।

আনন্দ উচ্ছ্বসিত হয়ে কাশিমপুর ইউনিয়ন পরিষদের এক নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ওবায়দুল সাকিন বলেন আমরা কাশিমপুর ইউপি চেয়ারম্যান জনাব মশিয়ার রহমান চাচাকে যশোর জেলা আওয়ামী লীগের দ্বিতীয় বারের মতো কার্যনির্বাহী সদস্য নির্বাচিত করায় সবার প্রতি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন কাশিমপুরের এই জনপ্রিয় চেয়ারম্যান জনাব মশিয়ার রহমান সাগর চাচাকে আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত করার জন্য আমরা প্রত্যাশী। বিভিন্ন সংগঠনের ভাইয়েরা একত্রে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব ইনশাআল্লাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমজি মোস্তফা, দপ্তর সম্পাদক মোঃ ওবায়দুল সাকিন, প্রচার সম্পাদক জাফর হোসেন, সদস্য আমিনুল ইসলাম মন্টু, আসাদুজ্জামান বাদল, ফয়সাল আহমেদ সহ আরো অন্যান্য কর্মীবৃন্দ।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here