বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বেনাপোলে বিক্ষোভ মিছিল

256
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে

এস এম মারুফ: রাতের অন্ধকারে কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নিমার্ণাধীন ভাস্কর্য ভাঙার প্রতিবাদে যশোরের বেনাপোলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (৬ ডিসেম্বর) বিকাল ৪টার সময় বেনাপোল পৌর আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের ব্যানারে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষাভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে একই স্থানে এসে প্রতিবাদ সমাবেশ করেন নেতাকর্মীরা।

শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ইনামুল হক মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিক্কার আলী মন্টু সহ আওয়ামীলীগের নেতা কর্মীরা

সাম্প্রাদায়িক উগ্র মৌলবাদী গোষ্ঠী কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণধীন ভাস্কর্য ভাঙায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, যারা বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার সঙ্গে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। তা না হলে আগামীতে কঠোর অবস্থানে যাওয়ারও হুঁশিয়ারি দেন নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here