বঙ্গবন্ধু খুনীর দল কখনো ভাবেনি তাদের কাঠগড়ায় দাড়াতে হবে

বঙ্গবন্ধু খুনীর দল কখনো ভাবেনি
রাজাপুর সরকারী কলেজ আয়োজিত শোক দিবস উপলক্ষ্যে আলোচনাসভা ও দোয়া মোনাজাতে প্রধান অতিথি বজলুল হক হারুন এমপিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এ রহমান, ঝালকাঠিঃ ৭৫’র ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের যে সকল সদস্যদের নির্মম ভাবে হত্যা করা হয়েছে তাদের মৃত্যুদিনটিকে গোটা বাংলাদেশের মানুষ শোকের মাস হিসেবে পালন করে। শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুকে যে হায়নার দল হত্যা করেছিলো, তারা কখনো ভাবেনি তাদের বিচারের কাঠগড়ায় দাড়াতে হবে। কিন্তু বঙ্গবন্ধুর উত্তরসুরী জননেত্রী শেখ হাসিনা বাংলার মাটিতেই খুনীদের বিচার করেছেন।

আরও পড়ুন>>>ভারত থেকে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে আটক-১২

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে রাজাপুর সরকারী কলেজে আয়োজিত ক্ষ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বজলুল হক হারুন এসব কথা বলেন ।

রোববার (১৪ আগস্ট ) দুপুর ১২টায় কলেজের হলরুমে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

রাজাপুর সরকারী কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির, রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা, রাজাপুর উপজেলা আওয়ামীলীগ’র সভাপতি বীরমুক্তিযোদ্বা এ্যাডভোকেট খাইরুল আলম সরফরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।

এমপি হারুন আরো বলেন, বৈশ্বিক মহামারী করোনাকালীণ সময়ে ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী প্রমাণ করেছেন তিনি বাংলার মানুষকে কতটা ভালোবাসেন। জননেত্রী শেখ হাসিনা বিশ্বাস করেন ক্ষমতা দেয়া-নেয়ার মালিক একমাত্র সৃষ্টিকর্তা। জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে আওয়মীলীগকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি। একইসাথে শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধু আত্মজীবনী পড়ার আহ্বান জানান এমপি হারুন।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ এবং দোয়া মুনাজাত করা হয়।

অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেছেন মাওলানা আমিনুল ইসলাম নেছারী। অনুষ্ঠানে কলেজের শিক্ষক, শিক্ষার্থী, দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন পেশার সুধীজনরা উপস্থিত ছিলেন।
বঙ্গবন্ধু খুনীর দল কখনো ভাবেনি
এরপূর্বে এমপি বজলুল হক হারুন সফরের শনিবার রাত ৮টায় রাজাপুর ও কাঠালিয়া উপজেলার দলীয় নেতাকর্মী ও সুধীজনদের সাথে একটি মতবিনিময় সভা করেছেন। উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি নিজ বাড়িতে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন বজলুল হক হারুন এমপি। সভায় ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষক্ষ মনিরুজ্জামান মনির, রাজাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, কাঠালিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদিউজ্জামান বদি, বীরমুক্তিযাদ্ধা নুরুল ইসলাম খলিফা, বীরমুক্তিযোদ্বা মনিরুজ্জামান মানিক, কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা তরুন শিকদার, রাজাপুর উপজেলা যুবলীগ নেতা মো. ছবির হোসেন, রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. ফয়সাল হোসেন মৃধাসহ অনেকে বক্তব্য দেন।
বঙ্গবন্ধু খুনীর দল কখনো ভাবেনি
অনুষ্ঠানে রাজাপুর ও কাঠালিয়া উপজেলার দলীয় নেতা কর্মী, জনপ্রতিনিধি, সুধীজনরা উপস্থিত ছিলেন। এর আগে একই স্থানে সন্ধ্যা সাতটায় কাঠালিয়ায় নব যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান এর সাথে সৌজন্য সাক্ষাৎ পর্ব অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here