বঙ্গবন্ধু নিজের জীবন উপেক্ষা করে দেশকে স্বাধীনতা দিয়েছেন:এমপি কাজী নাবিল

327

স্টাফ রিপোর্টার যশোর:  বাঙালির অধিকার আদায়ে বঙ্গবন্ধু একমাত্র সোচ্চার ছিলেন। তাই তিনি নিজের জীবনের মায়া উপেক্ষা করে দেশকে স্বাধীনতা দিয়েছেন। কৃষক, শ্রমিক, চাকুরিজীবী, ছাত্র সব শ্রেণির মানুষকে অত্যাচার, নির্যাতন ও নিপীড়ন থেকে মুক্ত করেছেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই প্রান্তিক মানুষকে অর্থনৈতিক মুক্তি দিয়েছেন। সারাবিশ্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল করেছেন। জিডিপিতে বাংলাদেশ ভারত, পাকিস্তানকে ছাড়িয়ে গেছে। কৃষকের দুঃখ ও কষ্টের লাঘব হয়েছে।

শুক্রবার যশোর কলেজে শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন যশোর-৩ সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মোস্তাক হোসেন।

এমপি কাজী নাবিল বলেন, প্রধানমন্ত্রী যশোরকে অনেক দিয়েছেন। দেশের প্রথম ডিজিটাল জেলা করে সম্মানিত করেছেন। তাই সবাইকে নিজ নিজ অবস্থান থেকে নিজ নিজ দায়িত্ব পালন করা উচিত। যশোরের ঐতিহ্য ধরে রাখতে হবে। প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী করতে উন্নয়ন যাত্রায় ঐক্যবদ্ধ হতে হবে।

মতবনিমিয় সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু,কলেজের গভর্নিংবডির সদস্য অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান মুকুল ও অ্যাডভোকেট মাহামুদ হাসান বুলু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here