বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়া, তামিল অভিনেতা খুন

342
বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়া

বিনোদন ডেস্ক: বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে খুন হতে হলেন জনপ্রিয় তামিল অভিনেতা সিলভারাথিনাম। সিলভারাথিনামকে খুনের এলাকার সিসিটিভি ফুটেজ এসেছে পুলিশের হাতে। গত রবিবার একটি ফোন কল পেয়ে চেন্নাইয়ের নিজের বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন সিলভারাথিনাম। এরপর আর ফেরেননি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সিলভারাথিনাম নামের ওই তামিল অভিনেতা গত ১০ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। তিনি আদতে শ্রীলঙ্কার বাসিন্দা। সেখান থেকে ভারতে এসে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার গড়ে তোলেন। বন্ধু ও সহ-পরিচালক মানির সঙ্গে থাকতেন সিলভারাথিনাম।

মানি পুলিশকে জানান, রবিবার কোনও এক বন্ধুর ফোন পেয়ে তার সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বেরিয়েছিলেন সিলভারাথিনাম। আর ফেরেননি।

আরো পড়ুন: এক মুভিতে বলিউডের দুই সুপারস্টার

ঘটনাস্থলের একটি সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে আসার পর সেখানে সিলভারাথিনাম ছাড়াও আরও এক ব্যক্তিকে দেখতে পায় পুলিশ। বিজয় কুমার নামে ওই ব্যক্তির স্ত্রীর সঙ্গে সিলভারাথিনামের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল বলে জানতে পেরেছে পুলিশ। সেই সম্পর্কের কথা জানতে পেরে বিজয় কুমার অভিনেতাকে কুপিয়ে খুন করেছে, এমনটাই অনুমান পুলিশের। তবে এ ছাড়াও অন্য কোনও কারণ রয়েছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ।

সূত্র: নিউজ১৮

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here