বাগেরহাট এমপি তন্ময় কে ফেসবুকে বাজে মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

335
বাগেরহাট-এমপি তন্ময়-বিক্ষোভ মিছিল

আব্দুল্লাহ ফারুক, (বাগেরহাট) মোল্লাহাট প্রতিনিধি: বাগেরহাট জেলার ২নং আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় নিয়ে ফেসবুকে বাজে মন্তব্য করায় মোল্লাহাটে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (২০ ডিসেম্বর) সকাল  সাড়ে ১১ টার দিকে মোল্লাহাটে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

তথ্য সূত্রে জানাযায় বিপ্লব নামে এক জনৈক ব্যক্তি তার ফেসবুক স্ট্যাটাসে বাগেরহাট জেলার ২নং আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় কে নিয়ে  বাজে মন্তব্য করায় শেখ তন্ময় অনুসারী ও ভক্তবৃন্দদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

এ বাজে মন্তব্যের প্রতিবাদে ও বিপ্লব নামক জনৈক ব্যক্তিকে আইনের আওতায় এনে  দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মোল্লাহাট ছাত্রলীগের নেতা জনাব আশিকুল ইসলাম তন্ময় মিয়ার নেতৃত্বে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ কে সাথে নিয়ে এ বিক্ষোভ মিছিলের  আয়োজন করা হয়।

উক্ত বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন মোল্লাহাটের যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জনাব ফজলে এলাহী লেবিন, ছাত্রলীগ নেতা শেখ সৌরভ, এছাড়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও মোল্লাহাট প্রেস ক্লাব এর প্রচার সম্পাদক সাংবাদিক আব্দুল্লাহ ফারুক এছাড়া যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল শেষে জনৈক বিপ্লব নামক ব্যক্তির কুশপুত্তলিকায় আগুন দেয়া হয়, এবং হাতে হাত রেখে ওয়াদা করা হয় এমপি বাগেরহাট ২ আসনের এমপি জনাব শেখ সারহান নাসের তন্ময় ও শেখ পরিবারের বিরুদ্ধে যদি কোন ব্যক্তি তাদের বিরুদ্ধে অপপ্রচার চালায় তাহলে সেখানেই প্রতিবাদ হবে ইনশাআল্লাহ।

আরও পড়ুন>>>
যশোরের শার্শায় পাঁচ লক্ষ আমরেকিান ডলার সহ দুই পাচারকারী আটক

পালিয়ে থাকা পিকে হালদারের ৫-৬ ডর্জন গার্লফ্রেন্ড, চলছে অনুসন্ধান : দুদক

ঢাকা রেঞ্জের মাননীয় ডিআইজির আগমনে যশোর পুলিশ সুপারের ফুলের শুভেচ্ছা

কলারোয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ১,কাউন্সিলরে ২৮জনর মনোনয়ন সংগ্রহ

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here