বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ডুবে যাওয়া সেই শিশু শিক্ষার্থীর সন্ধান মেলেনি

0
60
বানারীপাড়ায় নদীতে ডুবে যাওয়া শিশুর
বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ডুবে যাওয়া সেই শিশু শিক্ষার্থীর সন্ধান মেলেনি-প্রতীকী ছবি

রাহাদ সুমন, বানারীপাড়া, বরিশালঃ বরিশালের বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের কালিরবাজারে সন্ধ্যানদীতে গোসল করতে নেমে ডুবে যাওয়া পঞ্চম শ্রেণীর ছাত্রী সুমি (১২)’র খোঁজ এখনও মেলেনি। নদীর তীরে অপেক্ষমান স্বজনদের আহাজারীতে পরিবেশ ভারী হয়ে উঠেছে।

আরও পড়ুন>>>যশোর পৌরসভার নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি প্রার্থী মারুফ 

১৭ মার্চ বুধবার দুপর ১টার দিকে সুমিসহ দুই শিশু নদীতে গোসল করতে নেমে সাঁতার না জানায় ঢেউয়ের তোড়ে পড়ে। এসময় শিশু নয়ন মন্ডলকে (৮) স্থানীয়রা জীবিত উদ্ধার করতে পারলেও সুমি পানিতে ডুবে যায়।

শিশুর ডুবে যাওয়ার খবর পেয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন তাৎক্ষণিক উদ্ধার তৎপরতায় পুলিশ টিমকে ঘটনাস্থলে পাঠান, তবে নদীতে জোয়ার থাকা এবং ভাঙন কবলিত ওই স্থানে পানির গভীরতা ও স্রোত বেশী থাকায় বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরী টিম ওই দিন সন্ধ্যা ৭টা পর্যন্ত এবং বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উদ্ধার তৎপরতা চালিয়েও শিশুটিকে খুঁজে পায়নি।

আরও পড়ুন>>>যশোরে স্ত্রীর লাঠির আঘাতে কৃষকের মৃত্যু

১৮ মার্চ বৃহস্পতিবার বিকাল ৫টায় ওই এলাকার বাসিন্দা ও চাখার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. মালেক হাওলাদার জানান, বুধবার দুপুর ১টার দিকে নদীতে গোসল করতে নেমে ওই শিশু ডুবে যাওয়ার পরে ওই দিন সন্ধ্যা পর্যন্ত ও বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত ডুবুরিরা চেষ্টা চালিয়েও তার কোন সন্ধান পায়নি।

ডুবে যাওয়া সুমির বাবার নাম সুমন তালুকদার। উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নে তাদের বাড়ি হলেও তারা সপরিবারে ঢাকায় বসবাস করে। সুমি নানাবাড়ি বেড়াতে এসে বাড়ি সংলগ্ন কালিবাজার সন্ধ্যা নদীতে গোসল করতে নামলে এই দূর্ঘটনা ঘটে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here