এক পুলিশ কনস্টেবলের বিষপান করে আত্মহত্যা।

332
বিষপান করে আত্মহত্যা
এক পুলিশ কনস্টেবলের বিষপান করে আত্মহত্যা

ডেক্স রিপোর্ট:  রাজবাড়ীতে বিষপান করে আত্মহত্যা করেছেন বাবুল হোসেন (২৪) নামের এক পুলিশ কনস্টেবল। তিনি জেলা প্রশাসকের ডাক বাংলোর নিরাপত্তায় নিয়োজিত ছিলেন। পারিবারিক কলহের জের ধরে এ আত্মহত্যার ঘটনাঘটে।

বাবুল হোসেন ফরিদপুর বোয়ালমারির মকিমপুর ভীনপুরের আকুল কাসেম শেখের ছেলে। তার দুই স্ত্রী ও তিন বছর বয়সী এক কন্যাসন্তান রয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) ভোর রাতে এ ঘটনা ঘটলে ও বিষয়টি জানাজানি হয় দুপুরে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, রাত দুইটার দিকে পুলিশ কনস্টেবল বাবুল হোসেনকে ত বিষপান করা অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। পরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের প্রথম স্ত্রী তানজিলা জানান, তাদের চার বছর আগে বিয়ে হয় এবং তাদের ছোট একটি মেয়ে আছে। পাংশায় সাথী নামের একটি মেয়ের  সঙ্গে তার স্বামীর সর্ম্পক হওয়ার পর থেকে প্রায় ৫-৬ মাস তাদের সম্পর্কের অবনতি হয়েছে। এরমধ্যে প্রায় যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। দেড় মাস আগে তার স্বামী ওই নারীকে (দ্বিতীয়) বিয়ে করেন। এ নিয়ে তাদের মধ্যে অশান্তি সৃষ্টি হয়। হঠাৎ রাতে ফোন পান, তিনি বিষপান করে আত্মহত্যা করেছেন।

পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে জানিয়েছেন রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন মজুমদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here