বেনাপোলে ১ কোটি ১০ লাখ টাকার স্বর্ণসহ চোরাকারবারি আটক

346
স্বর্ণসহ চোরাকারবারি আটক

নয়ন হালদার,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালী নামক স্থান থেকে ১ কেজি ৪শ গ্রামের (১৩ টি) স্বর্ণের বার সহ আশিকুর রহমান নামে এক স্বর্ণ চোরাকারবারিকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা। স্বর্ণসহ চোরাকারবারি আটক

আটককৃত আশিকুর রহমান (৪০) সে ঝিকরগাছা থানাধীন নাভারণ উত্তর দেউলি (আকিজ স্কুলের পেছনে) গ্রামের মোঃ সৈয়দ আলীর ছেলে।

যশোর থেকে ছেড়ে আসা একটি বেনাপোলগামী লোকাল বাসে করে একজন স্বর্ণ চোরাকারবারি স্বর্ণের একটি চালান নিয়ে বেনাপোলের দিকে যেতে আমড়াখালী বিজিবি চেকপোষ্টে তল্লাশী চারিয়ে ১৩ টি স্বর্ণের বার সহ আশিকুর রহমান নামে এক স্বর্ণ চোরাকারবারিকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সেলিম রেজা জানান, পোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল সীমান্তের আমড়াখালী বিজিবি চেকপোষ্টে বিজিবি নিরাপত্তা জোরদারের মাধ্যমে যশোর থেকে ছেড়ে আসা বেনাপোলগামী একটি লোকাল বাসে থাকা সন্দেহ জনক এক যাত্রীর দেহ তল্লাশিকালে তার কোমরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি ৪শ গ্রামের (১৩ টি) স্বর্ণের বার সহ তাকে আটক করা হয়। আটককৃত স্বর্ণের মূল্য ১ কোটি ৯ লাখ ২শ টাকা বলে তিনি জানান।

বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোষ্ট ইনচার্জ সুবেদার শাহিন মিয়া বলেন, ৪৯ বিজিবি অধিনায়ক এর নির্দেশক্রমে যশোর থেকে ছেড়ে আসা একটি লোকাল বাসে তল্লাশিকালে সকাল ৯ টার সময় স্বর্ণ সহ চোরাকারবারিকে আটক করা হয়।

আটক আসামীর বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্থান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন। স্বর্ণসহ চোরাকারবারি আটক

আরো পড়ুন
যশোরে ভৈরব নদ থেকে অবৈধ পন্থায় ড্রেজার দিয়ে বালু উত্তোলন
প্রত্যেক উপজেলায় ফায়ার স্টেশন স্থাপনের পরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে
শীতে করোনা সংক্রমণ বাড়ার আশঙ্কা : সংসদে প্রধানমন্ত্রী
যবিপ্রবির জেনোম সেন্টার পরিদর্শন করলেন ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা
ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে স্বাস্থ্যসেবার মূল্য নির্ধারণ করে দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here