বেবি বাম্পের ছবি প্রকাশ করে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানালেন সাকিব আল হাসান

394
শুভেচ্ছা জানালেন সাকিব আল হাসান

খেলা ডেস্ক: নতুন বছরের প্রথম দিনই চমকে দিলেন সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির। আজ শুক্রবার শিশিরের বেবি বাম্পের ছবি প্রকাশ করে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানালেন দেশসেরা অলরাউন্ডার। তাহলে কি সত্যিই তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন সাকিব?

ব্যাপারটি পুরোপুরি খোলাসা করেননি সাকিব। ছবিটির ক্যাপশনে দেশ সেরা ক্রিকেটার লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

একই ছবি নিজের ফেসবুক পেইজে পোস্ট করেছেন সাকিবের স্ত্রী শিশিরও। তিনিও লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন এবং পূর্ণতা। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

ছবিটি মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। পোস্ট করার ছয় ঘণ্টার মাথায় প্রায় চার লাখ অনুসারী লাইক দিয়েছেন, মন্তব্য করেছেন ৩৬ হাজারের মতো মানুষ।

পোস্টটির মন্তব্যর ঘরে সাকিব-শিশিরকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন সমর্থকরা। অভিনন্দন জানিয়েছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেনসহ কয়েকজন। অনেকে আবার প্রশ্ন করছেন, পুরোনো ছবি দিয়ে বোকা বানাচ্ছেন না তো সাকিব?

নিষেধাজ্ঞার সময়টায় যুক্তরাষ্ট্রের মেডিসন শহরে পরিবারের সঙ্গেই কাটিয়েছেন সাকিব। ২০২০ সালের ২৪ এপ্রিল মাসে দ্বিতীয় কন্যার বাবা হন এই তারকা অলরাউন্ডার। এবার ২০২১ সালের শুরুতেই সাকিব দিলেন আরেকটি চমক।

২০১২ সালে ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাকিব। ২০১৫ সালের ৮ নভেম্বর এই দম্পতির ঘর আলো করে আসে প্রথম সন্তান আলাইনা হাসান অব্রি। এরপর আসে ইরাম হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here