ব্রাজিল ম্যাচের আগে কোভিড-১৯ পজিটিভ সুয়ারেস

312
ব্রাজিল ম্যাচের আগে

খেলা ডেস্ক: বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের বিপক্ষে ম্যাচের আগে বড় ধাক্কা খেল উরুগুয়ে। দলটির তারকা ফরোয়ার্ড লুইস সুয়ারেসের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বাংলাদেশ সময় বুধবার ভোর ৫টায় নিজেদের মাঠে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে উরুগুয়ে। এর আগে নিয়ম মেনে দলের খেলোয়াড় ও স্টাফদের করোনাভাইরাস পরীক্ষা করা হয়।

সেখানে সুয়ারেস ছাড়াও দলের বিকল্প গোলরক্ষক রদ্রিগো মুনোস ও একজন স্টাফের পরীক্ষার ফল পজিটিভ আসার বিষয়টি সোমবার এক বিবৃতিতে জানায় উরুগুয়ের ফুটবল অ্যাসোসিয়েশন।

আক্রান্ত সবাই ভালো আছেন এবং নিয়ম মেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানানো হয়েছে।

স্বাভাবিকভাবেই ব্রাজিল ম্যাচে তাই সুয়ারেসকে পাবে না উরুগুয়ে। সবশেষ ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে গত শনিবার ৩-০ ব্যবধানের জয়ে স্পট কিক থেকে একটি গোল করেছিলেন ৩৩ বছর বয়সী এই ফুটবলার।

খবরটি দুর্ভাবনার কারণ হয়ে এসেছে আতলেতিকো মাদ্রিদের জন্যেও। আগামী ২১ নভেম্বর লা লিগায় বার্সেলোনার বিপক্ষে সুয়ারেসকে নাও পেতে পারে দলটি।

জোয়াও ফেলিক্সের সমান পাঁচ গোল করে দলটির যৌথ সর্বোচ্চ গোলদাতা সুয়ারেস গত সেপ্টেম্বরে ফ্রি ট্রান্সফারে বার্সেলোনা থেকে মাদ্রিদের দলটিতে যোগ দেন।

আন্তর্জাতিক বিরতিতে কোভিড-১৯ পজিটিভ হওয়া সবশেষ তারকা ফুটবলার হলেন সুয়ারেস। এর আগে লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ ও ইউভেন্তুসের পর্তুগিজ তারকা ক্রিস্তিয়ানো রোনালদো কোভিড-১৯ পজিটিভ হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here