বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র দুস্থ্য ও সুবিদা বঞ্চিতদের মধ্যে নগদ অর্থ বিতরণ

0
125
মোঃইবাদুর রহমান জাকির,সিলেট ব্যুরোঃ প্রবাসীদের সংগঠন মৌলভীবাজারের বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র দুস্থ্য ও সুবিদা বঞ্চিতদের মধ্যে ৩৫০ পরিবারকে মানবিক সহায়তার নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র নগদ অর্থ বিতরণ
প্রত্যেক পরিবারকে নগদ ১ হাজার টাকা করে মোট ৩ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়।
এ উপলক্ষে শনিবার (৮ মে) দুপুরে বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠান হয়। বড়লেখা প্রেসক্লাব, বড়লেখা ব্লাড ডোনেট ক্লাব ও দুর্বার মুক্ত স্কাউট এতে সহযোগিতা করে।
এতে সভাপতিত্ব করেন বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র সভাপতি নাজিম উদ্দিন।
বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র বড়লেখা প্রতিনিধি উপজেলা স্কাউটের যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন ও শিক্ষক বদরুল ইসলামের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান, প্রিজম ফাউন্ডেশনের চেয়ারম্যান, ডা. নজরুল ইসলাম, বড়লেখা উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোপাল দত্ত, বড়লেখা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আহাদ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন বড়লেখা প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস, সাবেক ফুটবলার শফিকুর রহমান, সাংবাদিক আব্দুর রব,লিটন শরীফ, এম হাসানুল হক উজ্জ্বল, তপন কুমার দাস, প্রভাষক এমএ হাছান, বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র সদস্য কামরুল ইসলাম প্রমুখ।
বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র সভাপতি নাজিম উদ্দিন বলেন মানবিক এই কার্যক্রমে সকল ক্লাবের সকল সদস্যদের  আন্তরিকতার কারণে এই ব্যয়বহুল কার্যক্রম টি করা সম্ভব হচ্ছে,এতে উপজেলার প্রকৃত সুবিধা বঞ্চিতরা পেয়ে যাচ্ছে আমরা এই কার্যক্রম সম্পাদন করতে পেরে মহান মাবুদের শুকরিয়া আদায় করছি।
প্রধান অতিথি বলেন, সারা বিশ্বের মানুষ করোনাকালীন সময়ে কর্মহীনভাবে নানাবিদ সংকটে আছেন। কিন্তু তারপরও দেশের অসহায় মানুষের কথা চিন্তা করে সব সময় সাহায্য সহযোগিতা সহ  সমাজ উন্নয়নে সার্বিকভাবে সহযোগিতা করে আসছে আজ যে অর্থ বিতরণ করে আমি বড়লেখা উপজেলাবাসীর পক্ষ থেকে  বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে ধন্যবাদ জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here