মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব উদ্বোধন

মঠবাড়িয়া-উপজেলা-স্বাস্থ্য-কমপ্লেক্স

মোঃ জিয়াদুল হক,পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস (কোভিট-১৯) নমুনা সংগ্রহ করে দিনের মধ্যেই পিসিআর ল্যাবের মাধ্যমে পরীক্ষা করে ফলাফল সরবরহ শুরু করেছে।

রবিবার (১০ জানুয়ারি) সকালে সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডা. রুস্তুম আলী ফরাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ ও পরীক্ষা পিসিআর ল্যাব কক্ষটি ফিতা কেটে উদ্বোধন করেন।

পরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আলী হাসানের সভাপতিত্বে স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে বক্তব্য রাখেন, মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও জেলা পরিষদ সদস্য আজিম উল হক, আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস প্রিন্স, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক মিজানুর রহমান মিজু, সংসদ সদস্যর গণ সংযোগ কর্মকর্তা আলী রেজা রঞ্জু ও হারুন অর রশিদ প্রমূখ।

সংসদ সদস্য ডা. রুস্তুম আলী ফরাজী বলেন, দক্ষিণাঞ্চলে সর্ব প্রথম মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা সংগ্রহ ও পরীক্ষা করে ফলাফল দেয়া শুরু করল। তিনি আরও বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসা সাধারন মানুষ ডিজিটাল এক্সেরে সহ সকল প্রকার আধুনিক চিকিৎসা সেবা পাবে।

আরও পড়ুন>>>
নড়াইলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিএনসিসির বিভিন্ন কর্মসূচি
কালিয়ায় টক্কর সাপসহ একজন গ্রেফতার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here