মণিরামপুরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আবদুল্লাহ আল মামুন ।। বাংলাদেশ ছাত্রলীগের আজ ৭৩তম জন্মদিন। ১৯৪৮ সালের ৪ জানুয়ারী ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়। বাংলা, বাঙালির স্বধিকার অর্জনের লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় গঠিত উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রামসহ দেশ গড়ার প্রতিটি পরতে-পরতে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যে গৌরবময় স্মৃতি বিজড়িত সংগঠনটির ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী-মণিরামপুরে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার বিকেলে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পৌরশহরে আনন্দ র‌্যালি ও উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা হয়।

ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৭৩টি মোমবাতি প্রজ্বলনসহ ৭৩ পাউন্ড ওজনের কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে কেক কাটেন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন ও ফজলুর রহমানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের তরুণ নেতা অ্যাড. বশির আহমেদ খান, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম, পৌর কাউন্সিলর গৌর কুমার ঘোষ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন, পৌর ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, ছাত্রলীগনেতা মাহবুর রহমান, রাতুল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here