মণিরামপুর ছাত্রলীগের আহবায়কের পিতার ইন্তেকাল।। প্রতিমন্ত্রীসহ নেতৃবৃন্দের শোক

270
শোক

নিজস্ব প্রতিনিধি: মণিরামপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিল্টনের পিতা এবং মণিরামপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য হোসাইন নজরুল হকের শশুর হাজী শামছুর রহমান মোল্যা (৯৩) বার্ধক্যজনিত কারণে সোমবার বেলা ১১টার দিকে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি………রাজেউন)।

তিনি মণিরামপুর সদর ইউনিয়নের বাসিন্দা এবং ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ছিলেন। তিনি মরহুম হাজী ওমর আলী মোল্যার পুত্র। এদিন মাগরিববাদ মরহুমের নামাজা শেষে হাজরাকাটি পারিবরিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

মরহুমের অপরপুত্র ব্যাংকার মিজানুর রহমান ও উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মুস্তাক বলেন, মরহুম শামছুর রহমান মোল্যা দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন। এদিন সকালে তিনি ফজরের নামাজ আদায় শেষে আবার শুয়ে পড়েন। তখন তার শাররীক অবস্থা কিছুটা অবনতি দেখা দেয়। তখন পরিবারের লোকজন চিকিৎসকের পরামর্শে তার চিকিৎসার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন। সকাল ৯টার দিকে তার শরীর অনেকটা স্বাভাবিক অবস্থায় ফিরে আসে এবং তিনি স্বাভাবিক ভাবে সকালে ভাত খান। কিন্তু বেলা সাড়ে ১০টার দিকে শ্বাসকষ্ট বৃদ্ধি পেলে বেলা ১১টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এদিনই মাগরিববাদ সদর ইউনিয়নের মরহুমের নিবাস হাজরাকাটি দক্ষিন পাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে নামাজে জানাযা শেষে হাজরাকাটি গ্রামে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র, ৫কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্যা গুনাগ্রাহি রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। এছাড়া সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে করেছেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর – ২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ মুহম্মদ ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, সাবেক উপজেলা চেয়ারম্যান এম,এম নজরুল ইসলাম, মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটন, সম্পাদক মোতাহার হোসেন, সদর ইউপি চেয়ারম্যান নিস্তার ফারুক, মণিরামপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান, সিনিয়র সহসভাপতি আলহাজ্জ্ব ইয়াকুব আলী গাজীসহ বিভিন্ন রাজনৈতিক দলসহ সহযোগী ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here