মহিলা বিষয়ক কর্মকর্তা কর্তৃক কর্মচারী মারপিটের ঘটনার তদন্ত সম্পন্ন

328
কর্মচারী মারপিটের ঘটনার তদন্ত সম্পন্ন

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কর্তৃক কর্মচারীকে মারপিট করার ঘটনার তদন্ত সম্পন্ন করেছেন সংশ্লিষ্ট মহিলা বিষয়ক অধিদপ্তর খুলনার বিভাগীয় উপ-পরিচালক নার্গিস ফাতেমা জামিন।

তিনি রোববার(৮ নভেম্বর)সকালে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে আসেন। এ সময় তিনি সংশ্লিষ্ট কর্মকর্তা মনিরুজ্জামান সহ ঘটনার সময় যারা প্রত্যক্ষদর্শী ছিলেন এবং ঘটনা সম্পর্কে যারা জানেন এমন কি ওই সময় যারা অফিসে উপস্থিত ছিলেন, তাদের সকলের সাথে কথা বলা কিংবা সাক্ষ গ্রহণের মাধ্যমে তদন্ত কাজ সম্পন্ন করেন।

উল্লেখ্য, পেনশনের ফাইল ছাড়াকে কেন্দ্র করে গত বুধবার দুপুরে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান নিজ দপ্তরে সদ্য অবসরে যাওয়া অফিস সহকারী সিরাজ উদ্দীন হালদারকে বেধড়ক মারপিট করে বলে অভিযোগ ওঠে। পরে গুরুতর আহত অবস্থায় কর্মচারী সিরাজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরবর্তীতে এ ঘটনা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়।

যার প্রেক্ষিতে রোববার সরেজমিন এসে ঘটনার তদন্ত সম্পন্ন করেন সংশ্লিষ্ট দপ্তরের উর্দ্ধতন কর্মকর্তা। এ ব্যাপারে উপ-পরিচালক নার্গিস ফাতেমা জামিন বলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান, কর্মচারী সিরাজ উদ্দীন ও ঘটনার সময় যারা উপস্থিত ছিল তাদের সঙ্গে কথা বলেছি। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে উর্দ্ধতন এ কর্মকর্তা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here