মা হওয়ার আগে ক্লিনিকে আনুশকা, সঙ্গী কোহলি

0
260
মা হওয়ার আগে ক্লিনিকে আনুশকা

বিনোদন ডেস্ক: জানুয়ারিতে প্রথম সন্তানের প্রত্যাশা করছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও তাঁর স্বামী ক্রিকেট তারকা বিরাট কোহলি। গতকাল বুধবার একটি ক্লিনিকে চিকিৎসকের সঙ্গে সাক্ষাৎ করেন আনুশকা। এ সময় তাঁকে সঙ্গ দিয়েছিলেন কোহলি। ক্লিনিক পরিদর্শনের সেই ভিডিও এখন অন্তর্জালে।

হিন্দুস্তান টাইমসের খবর, বুধবার এ দম্পতিকে দুবার ক্লিনিকে দেখা যায়। কয়েকটি ছবি ও ভিডিওতে আনুশকাকে প্রথমবার স্ট্রিপড ড্রেসে দেখা যায়। দ্বিতীয়বার তাঁকে দেখা যায় সাদা পোশাকে। পত্রপত্রিকার খবর, ক্লিনিক পরিদর্শনের পর তাঁরা মুম্বাইয়ের জুহুতে কেনা নতুন অ্যাপার্টমেন্ট পরিদর্শনে যান।

গতকাল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভোগ ম্যাগাজিনের কাভার পোস্ট করেন আনুশকা শর্মা। ভোগকে দেওয়া সাক্ষাৎকারে তিনি লকডাউনে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে মুখ খোলেন। বলেন, এই মহামারি তাঁর জন্য আশীর্বাদ হয়ে এসেছে। বিরাট কোহলি তাঁকে সঙ্গ দিয়েছেন। চিকিৎসকের কাছে তাঁরা একসঙ্গে যেতেন। তবে রাস্তা ছিল ফাঁকা। এমন অনেক অভিজ্ঞতার কথা শেয়ার করেন অভিনেত্রী।

তবে এখন ভারতে লকডাউন চলছে না। আনুশকাকে বহুবার চিকিৎসকের সঙ্গে পরামর্শ করতে ক্লিনিকে দেখা গেছে। গতকালও গাড়ি থেকে নামার পর আলোকচিত্রীরা তাঁর ছবি তোলেন। তিনি হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান। এ সময় সঙ্গে ছিলেন বিরাট কোহলি। দুজনই মাস্ক পরেছিলেন।

জানুয়ারিতে মা হতে চলেছেন আনুশকা শর্মা। ওই সাক্ষাৎকারে তিনি বলেছেন, সন্তান প্রসবের চার মাস পর কাজে ফেরার পরিকল্পনা রয়েছে তাঁর। অন্যদিকে, অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট খেলার পর থেকে বিরাট কোহলি পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here