মা হব, সন্তানকে আদর করব, দারুণ অনুভূতি: পরীমণি

বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘গুণিন’। এ ছাড়া, সবশেষ অভিনয় করেছেন ‘মা’ সিনেমায়। প্রথমবার মা হতে যাচ্ছেন তিনি। সেজন্য অভিনয় থেকে দূরে আছেন। বিভিন্ন বিষয় নিয়ে এক জাতীয় দৈনিকের সঙ্গে কথা বলেছেন তিনি। সাক্ষাৎকারটি তুলে ধরা হলো: মা হতে যাচ্ছেন, কীভাবে কাটছে এখনকার সময়?

সুন্দর সময় পার করছি। জীবনের শ্রেষ্ঠ সময় পার করছি। এই সুন্দর মুহূর্তটিকে ব্যাখ্যা করার ভাষা নেই। এখন বাসায় থাকছি। মাঝে-মধ্যে নিয়মিত চেকআপের জন্য ডাক্তারের কাছে যাচ্ছি। আমি মনে করি, একজন নারীর জন্য এই সময়টা জীবনের অন্যতম ভালো সময়।

মা হওয়ার আগাম অনুভূতি কেমন? ভীষণ ভালো লাগার। ভীষণ খুশির। অন্যরকম অনুভূতি কাজ করছে। প্রতিটি নারী হয়ত এই সময়ের অপেক্ষায় থাকেন। আমিও আছি। নতুন অতিথি আসবে, মা হব, সন্তানকে আদর করব—এই যে নতুনের অপেক্ষায় থাকা, এমন প্রাপ্তি পৃথিবীর অন্যকিছুতেই হবে না।

নতুন অতিথির নাম চূড়ান্ত করেছেন?

না, না। মনে-মনে একটা নাম ঠিক করেছিলাম। কিন্তু, ফেসবুকে ওই নামটি দেখার পর তা বাদ দিয়েছি। তাই এখন আর নাম ঠিক করছি না। আগে পৃথিবীর মুখ দেখুক, তারপর নাম ঠিক করব। আমি ও আমার স্বামী রাজ ২টি নাম রাখতে পারি। আবার ২ জনে মিলেও একটি নাম রাখতে পারি। এখন নতুন অতিথির জন্য শুভকামনা করছি শুধু। আমরা নতুন অতিথি ছেলে না মেয়ে তাও জানতে চাইনি ডাক্তারের কাছে। সৃষ্টিকর্তার কাছে চাওয়া সুস্থ সন্তান হোক।

আপাতত তাহলে অভিনয় থেকে বিরতি নিয়েছেন?

না। আমি তো কোথাও যাইনি? যেখানে ছিলাম সেখানেই আছি। শুধু কিছুদিনের জন্য ছুটি নিয়েছি। যেখানে ছিলাম সেখানেই আবার ফিরব।

উল্লেখ্য, রাজ ও পরী বিয়ে করেছেন গত বছরের ১৭ অক্টোবর। তবে সেটা ছিল একান্ত গোপনে। তাই পারিবারিকভাবে গত জানুয়ারিতে ফের বিয়ে করেন তারা। এরপর জমকালো আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনাও হয়। বর্তমানে পরীমণি অন্তঃসত্ত্বা। কয়েকদিন আগে কক্সবাজারে বেবি বাম্পসহ ফটোশুট করেছেন পরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here