রামপালের মুক্তিযোদ্ধারা পেলো ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড

মুক্তিযোদ্ধারা পেলো স্মার্ট কার্ড

রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের রামপাল উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে।

শনিবার(৩০ জুলাই) বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এসব সামগ্রী বিতরণ করেন খুলনা সিটি করপোরেশন এর মেয়র তালুকদার আবদুল খালেক।

আরও পড়ুন>>>বিএনপির কেন্দ্রীয় নেতা টিএস আইয়ুব যশোর কারাগারে

রামপাল উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কবীর হোসেন এর সভাপতিত্বে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কবীর হোসেন, এসি ল্যান্ড শেখ সালাউদ্দিন দিপু, ওসি মোহাম্মদ সামসুদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আ. ওহাব, সহ সভাপতি মোল্লা আ. রউফ, মুক্তিযোদ্ধা কমান্ডার অতিন্দ্র নাথ হালদার দুলাল, কমান্ডার মো. মোজাফফর হোসেন, বাইনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ ফকির, সদর ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দীন, যুবলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ প্রিন্স, প্রভাষক মোস্তফা কামাল পলাশ, প্রভাষক শাহনেওয়াজ, ছাত্রলীগের সভাপতি মো. হাফিজুর রহমান, গোলাম ইয়াছিন রাজু, মো. দেলোয়ার হোসেন প্রমুখ।
মুক্তিযোদ্ধারা পেলো স্মার্ট কার্ড
ওই সময়ে রামপালের ২২৯ মুক্তিযোদ্ধার মধ্যে ১৪৬ মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়। ৮৩ জন প্রয়াত মুক্তিযোদ্ধার পরিবার ও তাদের পোষ্যবর্গের মাঝেও ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে।
মুক্তিযোদ্ধারা পেলো স্মার্ট কার্ড
বিতরণ অনুষ্ঠানে সিটি মেয়র বলেন, সরকার মুক্তিযোদ্ধাদের পুনর্বাসনসহ তাদের পোষ্যদের সরকারি সকাল সুযোগ সুবিধা দেয়া হয়েছে। জাতির শ্রেষ্ঠ সন্তানদের গৌরবগাথা, গৌরবোজ্জ্বল পরিচয়কে আগামী প্রজন্মের মধ্যে পরিচয় করানোর জন্য সরকার কাজ করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here