মুজিব বর্ষ উপলক্ষে সাইকেল,সেলাই মেশিন,কম্বল ও জ্যাকেট প্রদান।

322
মোল্লাহাট-মুজিব বর্ষ-উপলক্ষে

আব্দুল্লাহ ফারুক, (বাগেরহাট)মোল্লাহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে দুস্থ মহিলা,মেধাবী ছাত্র ছাত্রী ও মুক্তিযোদ্ধাদের সাইকেল,সেলাই মেশিন,কম্বল ও জ্যাকেট প্রদান করেন বাগেরহাট জেলা প্রশাসক জনাব মামুনুর রশিদ।

আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকাল ৪ টায় খলিলুর রহমান ( k R ) ডিগ্রি কলেজ মাঠে মুজিব বর্ষ উপলক্ষে সাইকেল,সেলাই মেশিন,কম্বল ও জ্যাকেট প্রদান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মুজিব বর্ষ উপলক্ষে  ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এ অনুষ্ঠান শুভ সূচনা করেন বাগেরহাট সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন (এমপি) বাগেরহাট( ১)।
শুরুতেই তিনি মোল্লাহাট বাসীকে শুভেচ্ছা  ও সালাম জানান।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা প্রশাসক জনাব মামুনুর রশিদ।

তিনি এসময় ৮0 জন দুস্থ মহিলাদের জন্য সেলাই মেশিন ও মাধ্যমিক বিদ্যালয় ও আলিয়া মাদ্রাসার ত্রিশটি শিক্ষা প্রতিষ্ঠানে দুই শতাধিক মেধাবী ছাত্র ও ছাত্রী কে বাইসাইকেল প্রদান করেন।
মূলত এ বাইসাইকেল মেধা স্থানে শ্রেণীতে ১ – ২ রোল যাদের তাদের দেয়া হয়।
ছেলেদের জন্য বাইসাইকেল আর মেয়েদের জন্য আলাদা লেডিস বাইসাইকেল দেওয়া হয়।

মোল্লাহাট-মুজিব বর্ষ-উপলক্ষেএ অনুষ্ঠানে প্রধান অতিথি মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল ও জ্যাকেট বিতরন করেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন মোল্লাহাট উপজেলার চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার জনাব শাহিনুল আলম ছা‌না। মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব বাবু কালিপদ বিশ্বাস,আরো উপস্থিত ছিলেন মোল্লাহাট উপজেলার নির্বাহি অফিসার মাফফারা তাসনিম। উপস্থিত ছিলেন (ভূমি) সহকারি কমিশনার অনিন্দ্য মন্ডল, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান জনাব সেলিম রেজা, ১নং উদয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কে,আর কলেজ মোল্লাহাট অধ্যক্ষ এল এল জাকির হোসেন, আরো উপস্থিত ছিলেন ১নং উদয়পুর ইউনিয়ন এর সাধারণ সম্পাদক শামীম চৌধুরী, আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাওলা ইউনিয়নের চেয়ারম্যান শেখ রেজাউল করিম, মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এস, এম নাসির উদ্দিন প্রমূখ।

আরও পড়ুন:
প্রেমিক মোবাইল নাম্বর ব্লক লিষ্ট করায় প্রেমিকার আত্মহত্যা 
খুলনা পাইকগাছায় সরকারি গাছ কাটার অভিযোগে ইউপি চেয়ারম্যান আটক
কলারোয়ায় সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর অধিকার ও ক্ষমতায়নে কর্মশালা
মাতৃভূমি ও দেশের মানুষকে ভালোবেসে কর্তব্য পালন করতে হবে : প্রধানমন্ত্রী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here