প্রেমিক মোবাইল নাম্বর ব্লক লিষ্ট করায় প্রেমিকার আত্মহত্যা 

357
মৌলভীবাজারে-নাম্বর ব্লাক লিষ্টে-আত্মহত্যা

মো: ইবাদুর রহমান জাকির, সিলেট : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রেমিক মোবাইল নাম্বর ব্লক লিষ্ট করায় অভিমান করে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন নাছিমা নামের এক প্রেমিকা।

নিহত নাছিমা (২৮) শ্রীমঙ্গল রেলওয়ের সাবেক স্টেশন মাস্টার হক মিয়ার মেয়ে।

গত সোমবার (২১ ডিসেম্বর) রাতে সিলেটের একটি হাসপাতালে মারা যান নাছিমা।

নিহতের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নাছিমা তার ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে জানান, আখলাকুল সাইফের সঙ্গে প্রায় ৮ মাস প্রেমের সম্পর্ক থাকার পর তিনি বিয়ে করতে অস্বীকৃতি জানান।

বিভিন্ন সময় সমস্যা দেখিয়ে তিনি লক্ষাধিক টাকা নিয়েছেন। তার ফোন নম্বর ব্লক লিস্টে রেখেছেন এবং সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক-ম্যসেন্জার ব্লক করা হয়েছে।

আরওপড়ুন>>নড়াইল লোহাগড়ায় ৫ শিক্ষক ভূয়া সনদে চাকুরীতে, খাচ্ছেন সরকারী বেতন-ভাতা

শ্রীমঙ্গল উপজেলার কলেজ রোড এলাকার বাসিন্দা আখলাকুল সাইফের সঙ্গে নাছিমার বন্ধুত্ব ছিল কিন্তু প্রেমিক-প্রেমিকার সম্পর্ক ছিল তা আগে থেকে জানা ছিল না বলে জানান নিহত নাছিমার ভাই জহির রায়হান।

তিনি বলেন, গত ১৪ ডিসেম্বর সকাল ৮টায় আমার মা দীর্ঘসময় বোনকে ডাকাডাকি করেও সে ঘুম থেকে উঠছিল না। পরে আমরা তাকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাই।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নিয়ে যাই। দুই দিন চিকিৎসার পর ১৬ তারিখ ডাক্তারের কাছ থেকে জানতে পারি, আমার বোন অনেকগুলা ঘুমের ওষুধ খেয়েছে।

গত সোমবার (২১ ডিসেম্বর) রাতে চিকিৎসাধীন অবস্থায় আমার বোন মারা যায়। তার ফেসবুক-ম্যসেন্জার চেক করার পরে  জানতে পারি, প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালেক জানান, এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি।

আরওপড়ুন>>
যশোরের মণিরামপুরে বুলডোজার দিয়ে গুড়িয়ে দিল কয়েকটি ইটভাটা

মামলার আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ

শুটিংয়ের সময় হঠাৎ অসুস্থ  বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তী 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here