যশোরের চৌগাছায় বড় ভাইয়ের মৃত্যুর শোকে ছোট ভাইয়ের মৃত্যু

যশোর চৌগাছা পুড়াপাড়া গ্রামে বড় ভাইয়ের মৃত্যুর শোকসয্য করতে না পেরে  ঘরে ফিরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ছোটভাই নজির আলী (৫৫)  এ ঘটনায় ওই পরিবার ও পুরোএলাকায় শোকের ছায়া নেমে এসে

391
বড় ভাইয়ের মৃত্যুর শোকে ছোট ভাইয়ের মৃত্যু

চৌগাছা(যশোর)প্রতিনিধি:  যশোর চৌগাছা পুড়াপাড়া গ্রামে বড় ভাইয়ের মৃত্যুর শোকসয্য করতে না পেরে  ঘরে ফিরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ছোটভাই নজির আলী (৫৫)  এ ঘটনায় ওই পরিবার ও পুরোএলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আজ শুক্রবার(৬নভেম্বর) ভোর রাতে উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের পুড়াপাড়া গ্রামে বড় ভাই ও ছোটভাইয়ের এই মৃত্যুর ঘটনা ঘটে।

মৃত দুই ভাইয়ের স্বজনরা জানান, পুড়াপাড়া গ্রামের মৃত বাদশা মিয়ার মেঝে ছেলে ইসমাইল হোসেন (৬০) দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে ভুগছিলেন। শুক্রবার ভোর রাত সাড়ে তিনটার দিকে তিনি নিজ বাড়িতে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেয়ার প্রস্তুতিকালে বাড়িতেই তার মৃত্যু হয়।

মৃত্যুর খবর শুনে ছোট ভাই নজির আলী (৫৫) নিজ ঘর থেকে বড় ভাইয়ের মরদেহ দেখতে যান। ভাইয়ের মৃতদেহর পাশে কিছু সময় অবস্থান শেষে তিনি নিজ ঘরে ফেরেন। নিজ ঘরে ফিরেই তিনি বড় ভাইয়ের মৃত্যুর শোকসয্য করতে না পেরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মাত্র এক দেড় ঘণ্টার ব্যবধানেই আপন দুই সহোদরকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েন গোটা পরিবার। দুই ভাইয়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকার শতশত শোকাহত মানুষ ওই বাড়িতে ভিড় করেন।

আজ শুক্রবার বিকেলে গ্রামের খালপাড়া মাঠে দুই ভাইয়ের নামাজে জানাজা একসাথে অনুষ্ঠিত হয়। এরপর তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

চৌগাছা উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম বলেন, চৌগাছা উপজেলা বিএনপি তাদের দুই ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে।

নামাজে জানাজায় উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম ছাড়াও সুখপুকুরিয়া ইউনিয়ন বিএনপর আহবায়ক মুসা খাঁ, যুগ্ম আহবায়ক এসএম মিলন ও মিজানুর রহমান, শরিফুল ইসলাম, হুমায়ুন কবির স্বপন, আব্দুল মতিন, কাজী এনামুল, আবুল খাঁ প্রমুখসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here