যশোরের বেনাপোলে রেখা ফাউন্ডেশনের ঈদ উপহার

0
90
যশোরের বেনাপোলে রেখা ফাউন্ডেশনের ঈদ উপহার

এস এম মারুফ, স্টাফ রিপোর্টারঃ যশোরের বেনাপোলে রেখা ফাউন্ডেশন এর পক্ষ থেকে সুবিধাবঞ্চিত ও অসহায় ১৭৫ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আরও পড়ুন >>>মহান মে দিবস উপলক্ষে যশোরে প্রতিবাদী গণসংগীত,ও র‌্যালি

আজ শনিবার (০১ মে) সকাল ১০টা থেকে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আশরাফুল আলম উজ্জল এর বেনাপোল দূর্গাপুর গ্রামের নিজ বাসভবন থেকে এ ঈদ উপহার তুলে দেন অসহায় মানুষগুলোর মাঝে।
আরও পড়ুন >>>আজ মহান মে দিবস
উপহার সামগ্রীর মধ্যে ছিল- সেমাই, চিনি, সুজি, লাক্সা সেমাই, নুডলস, গুড়ো দুধ, ডালডা, বাদাম, কিচমিচ, কুলসি শরবত পাওডার ও সাবান।

রেখা ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ আশরাফুল আলম উজ্জল নিজ উদ্যোগে অত্র এলাকার সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের পাশে থাকার লক্ষ্য নিয়ে গত চার বছর আগে থেকে মরহুমা মায়ের নামে গড়ে তুলেছেন রেখা ফাউন্ডেশন নামের এই সেবামূলক প্রতিষ্ঠানটি।

রেখা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ আশরাফুল আলম উজ্জল বলেন, চলমান করোনা সংকটে ও সমাজের সুবিধাবঞ্চিত অসহায় মানুষের কথা ভেবেই এই ঈদ সামগ্রী বিতরণ করা।
তিনি আরও বলেন, রেখা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণে সমাজের অভাব গ্রস্থদের মুখে ঈদের আনন্দ ফুটিয়ে তুলতে সাহায্য করবে বলে আমি বিশ্বাস করি।
তিনি অশ্রু ঝরা নয়নে বলেন, আমার মা গত চার বছর আগে ইন্তেকাল করেছেন। তাই মায়ের নামে এই ফাউন্ডেশন গড়ে গত চার বছর ধরে এধরণের সেবামূলক কাজ করে যাচ্ছি। এছাড়াও আমাদের এ উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে বলেও তিনি জানান।
তিনি সমাজের সকল মানুষের কাছে মায়ের জন্য দেয়া কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here