যশোরে অস্ত্র গুলিসহ তিন জন আটক

যশোরে অস্ত্রসহ আটক-৩

স্টাফ রিপোর্টারঃ যশোরের ঝিকরগাছায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে একটি বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলিসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে র‍্যাব।

রোববার ( ১৪ আগস্ট ) সকাল পৌনে ১১ টায় ঝিকরগাছা উপজেলার পারবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।
আরও পড়ুন>>>বঙ্গবন্ধু খুনীর দল কখনো ভাবেনি তাদের কাঠগড়ায় দাড়াতে হবে

আটককৃতরা হলো যশোর সদর উপজেলার শেখহাটি এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে রোকনুজ্জামান শাওন, চৌগাছা উপজেলার হায়াতপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে আল মামুন ও ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে রুবেল হোসেন।
যশোরে অস্ত্রসহ আটক-৩
র‍্যাব-৬ যশোরের অধিনায়ক লে: কমান্ডার এম নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পারবাজার এলাকায় শাহজাহান আলীর “স” মিলের সামনে কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসীরা একটি ব্যাংকের টাকা ছিনতাইয়ের জন্য অবস্থান করছে। এরপর র‍্যাবের একটি টিম অভিযান চালিয়ে রোকনুজ্জামান শাওন, আল মামুন ও রুবেল হোসেন নামে তিনজনকে আটক করে। তবে তাদের সহযোগী ফাহিম নামে এক যুবক পালিয়ে যেতে সক্ষম হয়।এ সময় আটকৃতদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবত গোপনে অবৈধ অস্ত্র গোলাবারুদ নিজ দখলে রেখে পরস্পর সহযোগীতায় এলাকায় ছিনতাই, সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে।
যশোরে অস্ত্রসহ আটক-৩
আটককৃতদের অস্ত্র আইনে মামলা দিয়ে ঝিকরগাছা থানায় সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here