যশোরে ইয়াবা ব্যবসাকে কেন্দ্র করে খুন, জখম

660

স্টাফ রিপোর্টার: ইয়াবা ব্যবসাকে কেন্দ্র করে যশোরে ইয়াবা ব্যবসায়ী বিপ্লব ও তার বাবা আব্দুল কুদ্দুসকে  ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

আজ মঙ্গলবার(৩ নভম্বের) শহরের পুরাতন কসবা এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় বাবা আব্দুল কুদ্দুস চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আর তার ছেলে বর্তমানে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাস ছয়েক আগে র‌্যাবের হাতে ইয়াবাসহ আটক হয় বিপ্লব। গত ২৯ অক্টোবর সে জামিনে জেল থেকে ছাড়া পায়। তার ধারণা সম্রাট ও সেলিম নামে দুইজন তাকে পুলিশে ধরিয়ে দেয়। এজন্য মঙ্গলবার বিকালে সম্রাটের ওপর হামলা করে। এসময় সম্রাট ও পাইপ শফি উল্টো বিপ্লবকে ছুরিকঘাত করে।

খবর পেয়ে ঠেকাতে আসলে বিপ্লবের বাবা কুদ্দুসকেও ছুরিকাহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় সেলিম নামে আরো একজন আহত হন। পরে আব্দুল কুদ্দুস ও বিপ্লবকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আব্দুল কুদ্দুসকে পরীক্ষা নিরীক্ষার জন্য কুইন্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি মারা যান।

যশোর কোতোয়ালি থানার ডিউটি অফিসার নুরজাহান খাতুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। অভিযুক্তদের আটকে অভিযান শুরু হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here