যশোরে জানালা ভেঙে আট ৮ বন্দি পলাতক

305
যশোরে জানালা ভেঙে বন্দি
যশোরে জানালা ভেঙে আট ৮ শিশু বন্দি পলাতক

ডেক্স রিপোর্ট:  যশোর শিশু উন্নয়ন কেন্দ্র থেকে এবার আবাসিক ভবনের জানালা ভেঙে আট শিশু বন্দি পালিয়েছে।

রোববার দিবাগত রাত ২টা ১৫ মিনিটে আবাসিক ভবনের জানালা ভেঙে আট শিশু বন্দী পালিয়ে গেছে ।

পলাতকরা হলো
হৃদয় যশোর ,ফারদিন, আব্দুল কাদের, খুলনার রোহান গাজী, সোহাগ শেখ, নড়াইলের মুন্না গাজী, গোপালগঞ্জের শাহ আলম ও বরিশালের মাইনুর রহমান শাকিব।

কেন্দ্রের তত্ত্বাবধায়ক জাকির হোসেন জানান, রোববার দিবাগত রাত ২টা ১৫ থেকে ২০ মিনিটের মধ্যে কেন্দ্রের জানালা ভেঙে ৮ শিশু বন্দি পালিয়ে গেছে। এদের মধ্যে তিন জনের অবস্থান নিশ্চিত হওয়া গেছে। পুলিশ প্রশাসনের মাধ্যোমে ফিরিয়ে আনার চেষ্টা অব্যাহত রয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিষেধাজ্ঞার কারণে এ বিষয়ে বিস্তারিত বলতে  অস্বীকৃতি জানান তিনি।

যশোর পুলিশ সুপার জানিয়েছেন,গার্ড ভবনে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল পালিয়ে যাওয়া শিশুদের   সেখানকার বাথরুমের জানালার গ্রিল ভেঙে তারা বাইরে বের হয় এবং বৈদ্যুতিক লাইন ঠিক করার মই ব্যবহার করে পালিয়ে যায়।

পালানোর ঘটনা এর আগেও একাধিক বার ঘটেছে। পালিয়ে যাওয়া বন্দি শিশুদের ফিরিয়ে আনতে অভিযান শুরু হয়েছে বলে জানান পুলিশ সুপার।

উল্লেখ্য গত ১৩ আগস্ট তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কর্মকর্তা-কর্মচারীরা ১৮ বন্দি শিশুর ওপর নির্মম নির্যাতন চালায়। এতে তিন শিশু নিহত হয় এবং ১৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় ৫ কর্মকর্তা ও ৭ বন্দী শিশুর বিরুদ্ধে মামলা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here