যশোরে জামায়াতে ইসলামে যোগ দিলেন বিএনপির ৫ নেতা

0
150

চৌগাছা প্রতিনিধি যশোরঃ জামায়াতে ইসলামে যোগ দিলেন যশোর চৌগাছা উপজেলার স্বরুপদাহ ইউনিয়ন বিএনপির পাঁচ নেতা।

গত মঙ্গলবার (৬ এপ্রিল) উপজেলার সাঞ্চাডাঙ্গা গ্রামের মসজিদে হালকা আনুষ্ঠানিকভাবে এ যোগদান অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন >>>খুলনার পাইকগাছায় অবৈধ বালু উত্তোলনে ভ্রম্যমানের জরিমানা

তবে বিষয়টি একদিন পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্টের কল্যাণে জানাজানি হয়।

গতকাল বুধবার (৭ এপ্রিল) উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি ও চৌগাছা কামিল মাদরাসার শিক্ষক মাওলানা গিয়াস উদ্দিন তার ব্যক্তিগত ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানান।

মাওলানা গিয়াস উদ্দিন তার নিজস্ব ফেসবুক আইডিতে স্ট্যাটাসে লেখেন, ‘মাগরিবের নামাজের পর উপজেলার সাঞ্চাডাঙ্গা গ্রামের মসজিদে গ্রামের ওই পাঁচ বিএনপি নেতা জামায়াতে ইসলামীতে যোগদান করেন।’ তবে তারা কে কোন পদে যোগ দিলেন সেটা তিনি উল্লেখ করেননি।

বিএনপি থেকে জামাতে যোগদানকারীরা হলেন, সাঞ্চাডাঙ্গা গ্রামের আব্দুর রহিমের ছেলে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আমীর হোসেন, কামাল হোসেনের ছেলে লিয়াকত আলী, হায়দার আলীর ছেলে আকাশ, মৃত আবুল হোসেনের ছেলে শুকুর আলী ও ইদ্রিস আলীর ছেলে সাইফুল ইসলাম।

যোগদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন জামায়াতের আমির ও আন্দারকোটা মহিলা মাদরাসার সহকারী মৌলভী শিক্ষক মাওলানা আবু বক্কর সিদ্দিক।

উক্ত যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জামায়াতের আমির চৌগাছা কামিল মাদরাসার শিক্ষক মাওলানা গোলাম মোরশেদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি ও স্বরুপদাহ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জামায়াত দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী চৌগাছা কামিল মাদরাসার শিক্ষক মাওলানা গিয়াস উদ্দিন।এছাড়াও ইউনিয়ন জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতারা সেখানে উপস্থিত ছিলেন।

যোগদানের বিষয়ে স্বরূপদাহ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাস্টার শহিদুল ইসলাম বলেন, তারা মূলত জামায়াতেরই সমর্থক। এদের মধ্যে আমীর হোসেন মৌখিকভাবে ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here