যশোরে নিজ বাড়ি থেকে মাইক্রোবাস চালকের মরদেহ উদ্ধার

যশোরে নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

মনিরামপুর প্রতিনিধি,যশোরঃ যশোরের মনিরামপুর উপজেলা থেকে ইয়াসিন নামে এক মাইক্রোবাস চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। কি কারণে হত্যা করেছে তা উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ।

শুক্রবার (০২ সেপ্টেম্বর) সকালে নিজ বাড়ির টিউবওয়েলের পাশ থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত ইয়াসিন ড্রাইভার উপজেলার খেদাপাড়া ইউনিয়নের গলদা গ্রামের মৃত মতলেব বিশ্বাসের ছেলে।

আরও পড়ুন>>>যশোরের শার্শায় স্বর্ণ পাচারকারী বন্দুকযুদ্ধে নিহত আটক-২

যশোর পুলিশের মুখপাত্র ডিবির ওসি রূপন কুমার সরকার জানান, ইয়াসিনের স্ত্রী জোৎসনা খাতুন গতকাল বৃহস্পতিবার তার অসুস্থ নানাকে দেখতে পাশের গ্রামে যান। আজ সকালে তার মৃত্যু হলে স্বামীকে বিষয়টি জানাবার জন্য একাধিকবার ফোন করেন। ইয়াসিন ফোন না ধরায় তিনি বাড়িতে ফিরে টিউবওয়েলের পাশে রক্তাক্ত ও জখম অবস্থায় তার স্বামী ইয়াসিনের মরদেহ দেখতে পান। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং পুলিশকে খবর দেয়। দুপুর ২টার দিকে পুলিশ ইয়াসিনের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
যশোরে নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার
যশোর পুলিশের মুখপাত্র ডিবির ওসি রূপন কুমার সরকার জানান, নিহতের গলায় ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পারিবারিক দ্বন্দ্ব অথবা পুর্ব শত্রুতার জেরে উক্ত হত্যাকান্ড সংঘটিত হতে পারে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।এ ব্যাপারে আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে। স্থানীয় পুলিশ প্রশাসনের উদ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।
যশোরে নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার
এ ব্যাপারে আইনগত ব্যবস্হা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন মনিরমপুর থানার অফিসার ইনচার্জ নুর ই-আলম সিদ্দিকী ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here