যশোরে বিশে হত্যার রহস্য উদঘাটন, বার্মিজ চাকু উদ্ধার, সাগর গ্রেফতার

যশোরে-বিশে-হত্যা রহস্য-উদঘাটন

স্টাফ রিপোর্টার যশোর: যশোর শহরের আরবপুর মোড়ে বালু ব্যবসায়ী বিশে হত্যার রহস্য উদঘাটন করে মুল হত্যাকারী সাগরকে শনিবার ভোরে গ্রেফতার ও হত্যা কাজে ব্যবহৃত বার্মিজ চাকু উদ্ধার করেছে পুলিশ।

শনিবার(২৬ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান।

তিনি বলেন নিহত বিশের ভাই শুভ হাওলাদার লিখিত ভাবে এজাহার দায়ের করেন। তিনি এজাহারে উল্লেখ করেন তার ভাই মৃত আমিনুর রহমান বিশে (৪৫) ও সাগর একই সাথে বালির ব্যবসা করতো। সে কারনে বাদীর ভাই আসামী সাগর এর কাছে কিছু টাকা পায়।

আসামী সাগর বাদীর ভাইয়ের বালির ব্যবসার পাওনা টাকা না দেওয়ায় শত্রুতা শুরু হয় এক পর্যায়ে বিশেকে খুন করার জন্য ষড়যন্ত্র করতে থাকে।

২১ ডিসেম্বার বাদীর ভাই বাড়ী হতে গোসল করে আরবপুর মোড়ে আসলামের হোটেলে ভাত খাওয়ার সময় আসামী সাগর, আকাশ, তরিকুল, ফেরদৌস, নাঈম, রুবেল সহ অজ্ঞাতনামা কয়েকজন আসামীদের সহযোগীতায় বাদীর ভাই বিশেকে এলোপাতাড়ী ভাবে শরীরের বিভিন্ন স্থানে চাকু দ্বারা উপর্যুপরি আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে।

স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে নিয়া সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন পৌনে চার টার দিকে মৃত্যুবরণ করে মর্মে এজাহার দায়ের করেন।

গতকাল শনিবার ভোর ৩টার দিকে যশোর সদর উপজেলার চুড়ামনকাঠি ইউনিয়ানের দোগাছিয়া গ্রাম থেকে পুলিশ আসামী সাগরকে আটক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here