রাবণ দয়ালু ছিলেন এমন মন্তব্য করায় মামলা খেলেন বলিউডের নবাব সাইফ আলি খান

রাবণ নিয়ে-মন্তব্য করায়-মামলা

বিনোদন ডেক্স: ‘আদিপুরুষ’ সিনেমায় নিজের চরিত্র নিয়ে যখন মন্তব্য করেন বলিউডের নবাব সাইফ আলি খান। রাবণ দয়ালু ছিলেন। তখনি আইনি জটিলতায় ফেঁসে গেলেন সাইফ আলি খান।

আদিপুরুষ সিনেমার চরিত্রের প্রেক্ষিতে রাবণ সম্পর্কে এমন মন্তব্য করায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে । এ বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যমগুলো ।

উত্তরপ্রদেশের এক আইনজীবী সাইফ আলী ও আদিপুরুষ সিনেমার পরিচালক ওম রাউতের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগেই সাইফ আলি খান এবং ওম রাউতের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম।

সেসব খবরে বলা হয়েছে, সম্প্রতি ‘আদিপুরুষ’ সিনেমায় নিজের চরিত্র নিয়ে সাইফ আলি খান যখন মন্তব্য করেন, তা নিয়ে শুরু হয়ে যায় জোর বিতর্ক। এরপরই একটি সাক্ষাৎকারে হাজির হয়ে ক্ষমা চেয়ে নেন তিনি। সাইফ বলেন, কারো কোনো ধর্মীয় ভাবাবেগে আঘাত করা তার উদ্দেশ্য নয়। তার বক্তব্যের জন্য যদি কেউ কষ্ট পেয়ে থাকেন তাহলে তিনি ক্ষমাপ্রার্থী।

রাম সবসময়ই তার জীবনের একজন আদর্শ। তিনি শুধু বোঝাতে চেয়েছেন যে ভালোর সঙ্গে খারাপের সঙ্ঘাতের গল্পই ‘আদিপুরুষ’ সিনেমায় তুলে ধরা হবে। কারোর কোনো মনোভাব বা চিন্তাধারায় আঘাত করতে চাননি।

তবে সাইফের ক্ষমা চাওয়াতেও এই বিতর্ক যে থামছে না তাই বোঝা গেল তার বিরুদ্ধে মামলা হওয়ায়।

প্রসঙ্গত, প্রায় ৫০০ কোটি রুপিতে নির্মিত হতে যাওয়া আদিপুরুষ সিনেমায় রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করবেন প্রভাস। সেখানে সীতা হিসেবে দেখা যাবে কৃতি স্যাননকে। সাইফ আলি খান থাকবেন রাবণের ভূমিকায়।

আরও পড়ুন>>>
মনিরামপুরে এক বাড়ীতে ঢুকে স্বামী-স্ত্রীকে কুপিয়ে মারাত্মক জখম : থানায় মামলা
যশোর শিক্ষাবোর্ডসহ বিভিন্ন কলেজে বিজয় দিবসের আলোচনা সভা
বেনাপোল সীমান্তে দেড় কোটি টাকার ২৪টি স্বর্ণবারসহ পাচারকারী আটক
কলারোয়ায় রাস্তাধারে পাওয়া ৭বছরের সেই শিশুটি অবশেষে জাস্টিস কেয়ার হেফাজতে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here