লোহাগড়ায় অসহায় শীতার্তদের মাঝে ব্র্যাকের কম্বল বিতরণ

লোহাগড়ায়-অসহায়দের-কম্বল-বিতরণ
অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার রোসলিনা পারভিন

রাশেদ জামান লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় অসহায় ও দু:স্থ্য শীতার্তদের মাঝে শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বেলা ১১টায় লোহাগড়া উপজেলার কোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব কম্বল বিতরণ করা হয়।

ব্র্যাকের আল্ট্রাপুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রামের আওতায় কোলা গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার রোসলিনা পারভিন।

কোলা গ্রাম সামাজিক শক্তি কমিটির সভাপতি মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নীনা ইয়াসমিন, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ মোঃ বোরহান উদ্দিন, ব্র্যাকের জেলা সমন্বয়কারী আব্দুস সামাদ, আঞ্চলিক ব্যবস্থাপক বিরাম কুমার ঘোষ।

এসময় ব্র্যাকের মাউলী শাখা ব্যবস্থাপক মোঃ জসিম উদ্দিন, কর্মসূচি সংগঠক পার্থ প্রতীম সাহা, প্রিয়াংকা রায়, হামিদুল ইসলাম, লিটন মন্ডলসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন>>>
খুলনায় যুবকল্যাণ তহবিলের অনুদানের চেক বিতরণ
অস্ত্র ও ট্রাকসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক
মাতৃভূমি ও দেশের মানুষকে ভালোবেসে কর্তব্য পালন করতে হবে : প্রধানমন্ত্রী

কম্বল বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার রোসলিনা পারভিন বক্তব্যে বলেন, এই শীতে যাতে অসহায় ও দু:স্থ্য কেউ কষ্ট না পায় সে জন্য সরকারের পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠান ও বিত্তবানদের এগিয়ে আসতে হবে ।
প্রকৃত শীতার্তরা যাতে শীতবস্ত্র পায় সেদিকেও খেয়াল রাখতে হবে। শীতবস্ত্র বিতরণে ব্র্যাক এগিয়ে আসায় তিনি ধন্যবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here