শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে নড়াগাতীতে মন্দির ভিত্তিক মতবিনিময় সভা

রিপন বিশ্বাস, জেলা প্রতিনিধিঃনড়াইলের নড়াগাতীতে শারদীয় দুর্গোৎসব নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষ্যে মন্দির ভিত্তিক পূজা উদযাপন কমিটির সদস্যদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

আজ বুধবার ( ২১ সেপ্টেম্বর ) সকাল ১১ঘটিকায় নড়াগাতী থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন>>>‘বুলেটপ্রুফ কফি’ কমাতে পারে আপনার অতিরিক্ত ওজন

উক্ত সভায় নড়াগাতী থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জনাব মোসা : সাদিরা খাতুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার কালিয়া সার্কেল প্রনাব কুমার সরকার।

এসময় আরো উপস্থিত ছিলেন কালিয়া প্রেসক্লাবের সভাপতি মশিউর হক মিঠু, সাবেক কালিয়া উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা তরিকুল ইসলাম মন্নু , নড়াগাতী থানা পূজা উদযাপন কমিটি সাধারণ সম্পাদক গৌর চন্দ্র দাস ,নড়াগাতী থানা পূজা উদযাপন কমিটি সভাপতি বাবু আসুতোষ বিশ্বাস,নড়াগাতী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ফুরকান মোল্লা, সভাপতি সালাহউদ্দিন বশির, বাঐসোনা ইউনিয়নের চেয়ারম্যান চুন্নু শেখ, খাল-যোগানিয়া মন্দির পরিচালনা কমিটি সভাপতি মনিমোহন রায়, সাংবাদিক মোঃ তরিকুল ইসলাম, বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান বৃন্দ ,স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ ।

মতবিনিময়ের শুরুতে পুলিশ সুপার সকলকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং পূজা উদযাপন বিষয়ে পূর্বপ্রস্তুতি ও গৃহীত ব্যবস্থা সম্পর্কে সকলের মতামত শোনেন।

পুলিশ সুপার বলেন, আইন-শৃঙ্খলা রক্ষায় এবং জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে নড়াইল জেলা পুলিশ সর্বদা আপনাদের পাশে রয়েছে । সাম্প্রদায়িক সম্প্রীতি ও ভাতৃত্ববোধ বজায় রেখে সরকারি সকল নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করে শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব উদযাপন করতে এবং নড়াইল জেলা পুলিশের মেসেজ তৃণমূল পর্যায়ে সকলের নিকট পৌঁছে দিতে সকলকে আহবান জানান।

এ সময় তিনি আরও বলেন, পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদারের লক্ষ্যে পূজা উদযাপন কমিটির সদস্যদের পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন, স্বেচ্ছাসেবক ও গার্ড নিয়োগ, কলাপসিবল গেটের ব্যবস্থা করা, সীমানা প্রাচীর তৈরী এবং পূজা মন্ডপে পর্যাপ্ত আলোর ব্যবস্থা এবং সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পূজা মন্ডপে পালাক্রমে ডিউটির ব্যবস্থা করার জন্য অনুরোধ করেন।

এছাড়া কোথাও কোনো সমস্যা হলে দ্রুত সংশ্লিষ্ট ইউনিয়নের বিট অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ৯৯৯ অথবা পুলিশ সুপারকে অবহিত করার জন্য তিনি সকলকে পরামর্শ দেন।

এছাড়াও উপজেলা মৎস্য কর্মকর্তাসহ তিনি নড়াগাতি থানা পুকুরে মৎস্য অবমুক্ত ও থানা চত্বরে ১টি বকুল বৃক্ষ ও ১টি আম বৃক্ষ রোপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here