লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক শিশু সন্তান নিহত

সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে এক শিশু সন্তান পিতার হাত ধরে মাদরাসায় যাওয়ার পথে একটি দ্রুতগামী পিকআপ ভ্যানচাপায় সাইমন হাসান রনি (০৬) নামে এক শিশু নিহত হয়েছে।

শনিবার (২০ আগস্ট) সকালে সদর উপজেলার ১৭নং ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ি এলাকায় লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।

মো. সাইমন একই ইউনিয়নের চরমনসা গ্রামের হাফিজ উল্যার ছেলে ও একই এলাকার বাহারুল উলুম মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র।

আরও পড়ুন>>>যশোরে গলায় গামছা পেঁচানো নৈশপ্রহরীর মরদেহ উদ্বার

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অন্য এক শিশুসহ সাইমুনকে মাদরাসায় দিতে যাচ্ছিলেন হাফিজ। এই সময় হাফিজ তার দুই হাতে দুইজনকে ধরে ছিলেন। হঠাৎ মালবাহী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উল্টো পাশে গিয়ে সাইমনকে চাপা দেয়।

স্থানীয়দের ভাষ্য মতে, সাইমনের পিতা- হাত ধরে থাকা অবস্থায় পিকআপটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার সাইমনের মৃত্যু হয়।

ঘটনার সময় পিকআপটি রাস্তার পাশে উল্টে যায়। এই ঘটনায় তাৎক্ষণিক চালক পালিয়ে যায়। তবে দুর্ঘটনায় হাফিজ ও অন্য শিশুর শারীরিকভাবে কোনো ক্ষতি হয়নি।
সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত
হাফিজ উল্যা বলেন, হাসিমুখে মাদরাসায় যাওয়ার জন্য ছেলেকে নিয়ে ঘর থেকে বের হয়েছিলাম। ঘাতক পিকআপটি আমার হাত থেকে সাইমনকে কেড়ে নিয়ে মেরে ফেলেছে। আমার ছেলেটি কান্নাও করতে পারেনি। সঙ্গে সঙ্গে মারা গেছে। এমন মৃত্যু দেখে আমি কীভাবে বাঁচব ইয়া আল্লাহ ।
সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, পিকআপটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। এই বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here