সাতক্ষীরার কলারোয়ায় ১১কেজি ভারতীয় রুপার চেইনসহ ভ্যান চালক আটক

345

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ  সাতক্ষীরার কলারোয়ায় ভারতের সীমান্ত এলাকা থেকে আসা একটি ভ্যানে থেকে ১১কেজি ৭শ গ্রাম রূপার গহণা উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ বৃহষ্পতিবার (৫নভেম্বর) বিকাল ৫টার দিকে পৌরসদরের বঙ্গবন্ধু মহিলা কলেজের সামনের রাস্তা থেকে ভারত সীমান্ত এলাকা থেকে আসা একটি ভ্যানে থাকা বাজারের ব্যাগের মধ্যে থেকে ৯টি প্যাকেটে মোড়ানো ১১ কেজি ৭’শ গ্রাম ওজনের রূপার গহণা উদ্ধার হয়।

এসময় জিজ্ঞাসাবাদের জন্য ভ্যান চালক মাসুদুর রহমান ওরফে খোকন ঢালী (৪০) কে  আটক করেনপুলিশ।  কলারোয়া উপজেলার কেঁড়াগাছি গ্রামের আরশাদ আলী ঢালীর ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলহ্বাজ মীর খায়রুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাসপাতাল সংলগ্ন বঙ্গবন্ধু মহিলা কলেজের সামানে কলারোয়া-গয়ড়া সড়কের ওই স্থানে একটি ভ্যানে থাকা বাজারের ব্যাগ থেকে ৯টি প্যাকেটে মোড়ানো ১১ কেজি ৭’শ গ্রাম রূপার গহণা উদ্ধার করা হয়। ভ্যানটি কলারোয়ার দিকে আসছিলো। ভ্যান চালককে আটক করা হয়েছে।

এব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে। তিনি আরো জানান,ভ্যান চালককে জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিকভাবে সে জানিয়েছে সীমান্ত এলাকা থেকে এক ব্যক্তি তাকে ওই ব্যাগটি দিয়ে ছিলেন কলারোয়া নিয়ে যাওয়ার জন্য। এদিকে, উদ্ধার হওয়া রূপার গহণার মধ্যে বিপুল সংখ্যক চেইন ও ২০ জোড়া শিশুদের হাতের বায়লা রয়েছে বলে জানা গেছে। যার আনুমানিক বাজার মূল্য ৯লাখ ৩৬হাজার ৫’শ ১৬ টাকা। অভিযান পরিচালনা করেন কলারোয়া অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ¦ মীর খায়রুল কবিরের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল, সেকেন্ড অফিসার এসআই রাজ কিশোর পাল, এএসআই রাকিবুল, এএসআই আলাউদ্দীনসহ কলারোয়া থানা পুলিশের একটি টিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here