সিলেট জোনে তরবিয়তী মজলিস দাওয়াতী কাজে ঝাপিয়ে পড়তে হবে-মজদুদ্দীন আহমদ

সিলেট-জোনের তরবিয়তী মজলিস

মোঃইবাদুর রহমান জাকির, সিলেট:  খেলাফত মজলিস সিলেট জোনের উদ্যোগে এক তরবিয়তী মজলিসে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় নায়েবে আমীর প্রিন্সিপাল হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদ বলেছেন আধুনিক জাহেলিয়াতের মোকাবেলায় ইসলামের সুমহান আদর্শের অনুসরণ অনুকরণের জন্য ব্যাপকভাবে দাওয়াতি কার্যক্রম জোরদার করতে হবে। মজলিসের কর্মীদের জ্ঞান ও চারিত্রিক উৎকর্ষ সাধনের মাধ্যমে তাগুতি শক্তির মোকাবেলায় নিজেদেরকে তৈরি হতে হবে।

আজ শুক্রবার (৪ ডিসেম্বর) সিলেটের সিলকো টাওয়ারের হলরুমে দিনব্যাপী তরবিয়তী মজলিসে প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর প্রিন্সিপাল হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদ।

কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সিলেট জোনাল ইনচার্জ ডাঃ এ.এ তাওফীফ এর সভাপতিত্বে ও সহকারী পরিচালক অধ্যাপক আব্দুল করিমের সঞ্চালনায় শুরুতে মহাগ্রন্থ আল-কোরআনের দারস পেশ করেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট জেলা সভাপতি মাওলানা মোশাহিদ আলী।
বিশেষ অতিথি হিসেবে আলোচনা পেশ করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও গবেষক মাওলানা নজরুল ইসলাম, সিলেট মহানগরীর সভাপতি অধ্যাপক বজলুর রহমান, মৌলভীবাজার জেলা সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা আহমদ বিলাল, সিলেট মহানগরীর সহ সভাপতি অধ্যক্ষ আব্দুল হান্নান, মাওলানা তাজুল ইসলাম হাসান, মহানগর সাধারণ সম্পাদক কেএম আব্দুল্লাহ আল মামুন, সহ সেক্রেটারি ডাঃ ফয়জুল হক প্রমুখ।

আরও পড়ুন:
সন্ধ্যা নদীর ভাঙন রোধে দীর্ঘমেয়াদী উদ্যোগ নেওয়া হবে…পানি সম্পদ প্রতি মন্ত্রী
সাংবাদিকের বিরুদ্ধে মিছিলের প্রতিবাদে  কেশবপুর প্রেসক্লাবের নিন্দা
মোল্লাহাটে শেখ হেলালের মায়ের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here