সিলেট নগরীতে প্রধানমন্ত্রীর নাম ও ছবি যুক্ত দোকানের প্রচারণা

সিলেট নগরীতে প্রধানমন্ত্রীর নাম ও ছবি যুক্ত দোকানের প্রচারণা

ইবাদুর রহমান জাকির: সিলেট নগরীর লালদিঘীর পারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে দোকান খুলে বসেছেন এক ব্যবসায়ী। তার নাম সাইফুর হোসেন সাজ্জাদ । এই ঘটনায় সাজ্জাদকে অভিযুক্ত করে কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তাঁতী লীগের নেতা কালাম আহমেদ (৪৫) এই জিডি দায়ের করেন।

মহানগর পুলিশের এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানান, সাইফুর হোসেন সাজ্জাদকে আটকের চেষ্টা হচ্ছে।

জানা গেছে, নগরীর লালদিঘীর পাড় নতুন মার্কেটের বি ব্লকে চা-পাতার দোকান দিয়ে ব্যবসা করেন সাইফুর হোসেন সাজ্জাদ বেপারী নামের একজন। তিনি ওরিয়ন টি কোম্পানি লিমিটেড ও মডার্ন ফুড লিমিটেড-এর ডিলার।

মঙ্গলবার হঠাৎ সাইফুর হোসেন সাজ্জাদ বেপারীর দোকানের উপরে ‘শেখ হাসিনা স্টোর’ নামে সাইনবোর্ড টানানো দেখা যায়। এ সাইনবোর্ডে বড় করে প্রধানমন্ত্রীর ছবিও সাটানো আছে।

এমন সাইনবোর্ড নিয়ে সকাল থেকেই লালদিঘীর পাড় এলাকায় আলোচনা-সমালোচনা চলতে থাকে। সময় গড়ালে তা উত্তেজনায় রূপ নেয়। প্রতিবাদি হয়ে উঠেনে স্থানীয় ব্যবসায়ীরা।

স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, সাইফুর হোসেন সাজ্জাদ বেপারীর কোনো ট্রেড লাইসেন্সই নেই। সে তার অবৈধ ব্যবসা চালানোর ক্ষেত্রে প্রশাসনের হাত থেকে বাঁচতে এমন চতুরতার পথ বেছে নিয়েছে। তাছাড়া সে আওয়ামী লীগের কোনো নেতাকর্মী- এমনকি সমথর্কও নয়।

বিষয়টি নিয়ে উত্তেজনার খবর পেয়ে বিকেল ৩টার দিকে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে বন্দরবাজার ফাঁড়ির একদল পুলিশ সাইনবোর্ডটি নামিয়ে ফাঁড়িতে নিয়ে আসে। তবে এসময় সাইফুর হোসেন সাজ্জাদ বেপারীকে খোঁজে পাওয়া যায়নি। তার মুঠোফোনে কল দিলেও কেউ রিসিভ করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here